Encounter: ভোটেই রক্ত ঝরানোর প্ল্যান ছিল, এনকাউন্টারে লস্কর জঙ্গিকে ঝাঁঝরা করল নিরাপত্তা বাহিনী

Terrorist Killed: জম্মু-কাশ্মীরের সোপোর জেলার নাওপোরায় গোপন ঘাঁটি গেড়ে রয়েছে জঙ্গিরা। সেই তথ্যের উপরে ভিত্তি করেই পুলিশ ও সেনাবাহিনীর যৌথ টিম অভিযান চালায়। জঙ্গিদের গোপন ঘাঁটিতে পৌঁছতেই পিছন থেকে হামলা চালায় জঙ্গিরা।

Encounter: ভোটেই রক্ত ঝরানোর প্ল্যান ছিল, এনকাউন্টারে লস্কর জঙ্গিকে ঝাঁঝরা করল নিরাপত্তা বাহিনী
ফাইল চিত্রImage Credit source: PTI
Follow Us:
| Updated on: Apr 26, 2024 | 8:05 AM

শ্রীনগর: ভোটের মাঝেই উপত্যকায় উত্তেজনা। ফের সংঘর্ষ সেনা-জঙ্গির। নিকেশ করা হল এক জঙ্গিকে।  বৃহস্পতিবার রাতে জম্মু-কাশ্মীরের সোপোরে সেনা-জঙ্গি সংঘর্ষ শুরু হয়। জঙ্গিদের ঘাঁটিতেই হানা দেয় নিরাপত্তা বাহিনী। ঘণ্টাখানেক ধরে গুলির লড়াই চলে।

গোপন সূত্রেই খবর মিলেছিল, জম্মু-কাশ্মীরের সোপোর জেলার নাওপোরায় গোপন ঘাঁটি গেড়ে রয়েছে জঙ্গিরা। সেই তথ্যের উপরে ভিত্তি করেই পুলিশ ও সেনাবাহিনীর যৌথ টিম অভিযান চালায়। জঙ্গিদের গোপন ঘাঁটিতে পৌঁছতেই পিছন থেকে হামলা চালায় জঙ্গিরা। সঙ্গে সঙ্গে পাল্টা জবাব দেয় নিরাপত্তা বাহিনীও। ঘণ্টাখানেক ধরে চলা এনকাউন্টার অভিযানে নিকেশ করা হয় এক জঙ্গিকে। সংঘর্ষে এক স্থানীয় বাসিন্দাও আহত হয়েছেন বলে জানা গিয়েছে।

সেনা সূত্রে খবর, ওই গোপন ঘাঁটিতে লস্কর-ই-তৈবার এক শীর্ষ কম্যান্ডার ও সঙ্গী-সাথীরা লুকিয়ে রয়েছে। গোটা এলাকা ঘিরে ফেলেছে নিরাপত্তা বাহিনী। চলছে কড়া তল্লাশি অভিযান।

প্রসঙ্গত, আজ, শুক্রবার জম্মু-কাশ্মীরের একটি আসনে ভোট গ্রহণ রয়েছে। তার আগেই নিরাপত্তা বাহিনীর এই অভিযান ও জঙ্গি নিকেশ বড় সাফল্য বলেই মনে করা হচ্ছে।

এর আগে বুধবারও বান্দিপোরায় জঙ্গিদের সঙ্গে সেনাবাহিনীর গুলির লড়াই শুরু হয়েছিল। বাড়ি বাড়ি তল্লাশি চালানোর সময় হঠাৎ হামলা করেছিল জঙ্গিরা। ওই সংঘর্ষে এক সেনা জওয়ান আহত হন।