Bizarre Robbery: লক্ষাধিক টাকা, গয়না চুরি করে টিভির উপর ‘আই লাভ ইউ’ লিখল চোর!

Goa: গোয়ার দক্ষিণ মারগাঁওতে থাকেন আসিব জেক। সেখানেই বাংলো রয়েছে তাঁর। দিন দুয়েকের জন্য তিনি ঘুরতে গিয়েছিলেন। মঙ্গলবারই বাড়িতে ফেরেন তিনি। ঘরে ঢুকতেই দেখেন আলমারি ভাঙা, সব কিছু ওলটপালট করা।

Bizarre Robbery: লক্ষাধিক টাকা, গয়না চুরি করে টিভির উপর ‘আই লাভ ইউ’ লিখল চোর!
ছবি- প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: May 25, 2022 | 10:58 PM

মারগাঁও: দিন কয়েকের জন্য ঘুরতে গিয়েছিলেন মালিক। ঘুরে ফিরে আনন্দ করে ফিরেছেন বাড়িতে। বাড়িতে ফিরেই মাথায় হাত। বাড়ির দরজা ভাঙা। আলমারি ভাঙা। ঘরও লন্ডভন্ড। হবে নাই বা কেন, বাড়িতে কেউ না থাকার সুযোগে হানা দিয়েছিল চোর। আরাম করে চোর গয়না, নগদ টাকা সহ যা কিছু নেওয়ার দামি জিনিসপত্র ছিল, সব নিয়ে পালিয়েছে। এ সব যখন ঘুরে দেখছিলেন বাড়ির মালিক, তখনই তাঁকে অবাক করল একটি ঘটনা। টিভিটা ঘরের ঠিক জায়গাতেই আছে। সেই টিভি স্ক্রিনের উপর জ্বলজ্বল করছে ‘আই লাভ ইউ’। সম্প্রতি এই ঘটনা ঘটেছে গোয়াতে। চোরের এ রকম রসিকতা দেখে স্তম্ভিত পুলিশও।

গোয়ার দক্ষিণ মারগাঁওতে থাকেন আসিব জেক। সেখানেই বাংলো রয়েছে তাঁর। দিন দুয়েকের জন্য তিনি ঘুরতে গিয়েছিলেন। মঙ্গলবারই বাড়িতে ফেরেন তিনি। ঘরে ঢুকতেই দেখেন আলমারি ভাঙা, সব কিছু ওলটপালট করা। তখন তাঁর আর বুঝতে অসুবিধা হয়নি কী ঘটেছে। আলমারির কাছে যেতেই মাথায় আকাশ ভেঙে পড়ার অবস্থা হয়। আসিব দেখেন, লকারে রাখা ২০ লক্ষ টাকার সোনা এবং রুপোর গয়না গায়েব। নগদ দেড় লক্ষ টাকাও নেই আলমারিতে।সব খুইয়ে যখন আসিব মুষড়ে পড়েছিলেন, ঠিক তখনই তাঁর চোখ যায় ঘরের টিভি স্ক্রিনের উপর। সেখানে বড় বড় করে মার্কার পেন দিয়ে লেখা, ‘আই লাভ ইউ’।

এর পরই দক্ষিণ মারগাঁও থানায় অজ্ঞাতপরিচয় দুষ্কৃতীর বিরুদ্ধে মামলা দায়ের করেছেন আসিব। খবর পেয়ে আসিবের বাড়িতে এসেছিল পুলিশ। ঘটনার কথা সংবাদমাধ্যমকে জানিয়েছে দক্ষিণ মারগাঁ থানার অফিসার সচিন নারভেকর। তিনি বলেছেন, “ছুটিতে ঘুরতে গিয়ে বাড়ি ফিরেছিলেন মালিক। ফিরে দেখেন চোর সব কিছু নিয়ে পালিয়েছে। আবার টিভির উপর আই লাভ ইউ লিখে রেখেছে।” চোরের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে বলেও জানিয়েছেন গোয়ার ওই পুলিশ অফিসার।