Biriyani: বিরিয়ানিতে বিষের থাবা, সর্বনেশে কাণ্ড ঘটে গেল হস্টেলে…

Biriyani Lover: বিশাখাপত্তনমের আনাকাপল্লেতে একটি ট্রাস্ট একটি হস্টেল চালায়। কালেক্টর বিজয় কৃষ্ণন সংবাদসংস্থা এএনআইকে জানিয়েছেন, ৩৭ জনের ফুড পয়েজনিং হয়ে গিয়েছে। আনাকাপল্লে ও বিশাখাপত্তনমের বিভিন্ন হাসপাতালে তারা ভর্তি।

Biriyani: বিরিয়ানিতে বিষের থাবা, সর্বনেশে কাণ্ড ঘটে গেল হস্টেলে...
প্রতীকী চিত্র।
Follow Us:
| Updated on: Aug 19, 2024 | 11:48 PM

অন্ধ্র প্রদেশ: আগেরদিন হস্টেলে জমিয়ে খাওয়া দাওয়া হয়েছিল। সিঙারা, বিরিয়ানি ছিল মেনুতে। শনিবারের খাওয়াদাওয়ার পর রবিবার সকাল থেকেই কেউ কেউ অসুস্থ বোধ করে। পেট গোলানো, ঘনঘন বমি, পায়খানা। পরিস্থিতি ক্রমশই খারাপ হতে থাকায় ওই আবাসিকদের বাড়িতে খবর দেওয়া হয়। পরিবারের লোকেরা এসে নিয়েও যান। এখনও অবধি তিনজনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। ২৪ জন হাসপাতালে ভর্তি। বিশাখাপত্তনমের ঘটনা। অন্ধ্র প্রদেশের সরকার আনাকাপল্লি জেলাশাসকের কাছে রিপোর্টও তলব করেছে।

আরও খবর পড়তে ডাউনলোড করুন Tv9 বাংলা অ্যাপ (Android/ iOs)

এই খবরটিও পড়ুন

বিশাখাপত্তনমের আনাকাপল্লেতে একটি ট্রাস্ট একটি হস্টেল চালায়। কালেক্টর বিজয় কৃষ্ণন সংবাদসংস্থা এএনআইকে জানিয়েছেন, ৩৭ জনের ফুড পয়েজনিং হয়ে গিয়েছে। আনাকাপল্লে ও বিশাখাপত্তনমের বিভিন্ন হাসপাতালে তারা ভর্তি।

জানা গিয়েছে, নিহতদের সকলেরই বয়স ৮ থেকে ৯ বছরের মধ্যে। ওই হস্টেলে ৮৬ জন আবাসিক রয়েছে। মূলত অনাথ শিশু যারা, তাদেরই বাড়ির লোকেরা এখানে রেখে যায়। কিংবা সিঙ্গল প্যারেন্ট থাকার কারণেও অনেকেই এখানকার আবাসিক। একটি সংস্থা এই হস্টেলটি চালায়।

খাবার আগে এই হস্টেলে প্রার্থনার নিয়ম রয়েছে। রাতে প্রার্থনার পর বিরিয়ানি, সিঙারা, চকোলেট দেওয়া হয় আবাসিকদের। পরদিন থেকে পেট খারাপ, বমি শুরু হয়। হাসপাতালেও নিয়ে যেতে হয় কয়েকজনকে। কাউকে কাউকে পাঠানো হয় বাড়িতে। এরইমধ্যে তিনজনের মৃত্যুর খবর আসে।