মর্মান্তিক, সদ্যজাতর পরিবারের কাছ থেকে টাকা না পেয়ে যা করলেন বৃহন্নলা

সদ্যজাতকে (Newborn) নিয়ে চম্পট দেয় কান্নু ও আর সঙ্গী। বাচ্চাটিকে বাড়ির কাছের একটি জলাশয়ে ছুড়ে ফেলা হয় বলে অভিযোগ। মারা যায় ছোট্ট শিশুটি।

মর্মান্তিক, সদ্যজাতর পরিবারের কাছ থেকে টাকা না পেয়ে যা করলেন বৃহন্নলা
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Jul 10, 2021 | 12:57 PM

মুম্বই: বাড়িতে শিশু (Baby) জন্মালে আজকাল বৃহন্নলাদের (Transgender) উৎপাত লেগেই থাকে। দাবিদাওয়া অনুযায়ী টকা না পেলে উৎপাত পৌঁছে যায় অত্যাচারে। এমন ঘটনা আকছার শোনা যায়। এই কারণে বাড়িতে সদ্যজাত থাকলে আতঙ্কে ভোগেন পরিবারের লোকজন। বিষয়টি দিনকে দিন চিন্তা বাড়াচ্ছে।

মর্মান্তিক ঘটনার সাক্ষী থাকল দক্ষিণ মুম্বইয়ের অম্বেডকর নগর। নবজাতকের খবর পেয়ে সচিন চিতোলের বাড়িতে হাজির হয় কান্নু নামের এক বৃহন্নলা। তার তিন মাসের সন্তানকে আশীর্বাদ করার পর মোটা টাকা দাবি করে সে। কিন্তু টকা দিতে অপারগ সচিন জানায়, করোনার জেরে তার রোজগার বন্ধ হয়ে গিয়েছে। তাই টাকা দেওয়ার সামর্থ্য নেই তার।

আর এতেই বিপত্তি। সেই সময় অপমানিত হয়ে বাড়ি ছেড়ে চলে যায় কান্নু। জানা গিয়েছে, কান্নুর আরেক নাম কানাহাইয়া চোঘলে। কিন্তু রাত্রিবেলায় ফের সেই বাড়িতে আরও এক বৃহন্নলাকে নিয়ে হাজির হয় কান্নু। সেই সময় সচিন ও তার স্ত্রী ঘুমচ্ছিলেন।

দুজনের চোখের আড়ালে তাদের সদ্যজাতকে নিয়ে চম্পট দেয় কান্নু ও আর সঙ্গী। বাচ্চাটিকে বাড়ির কাছে একটি জলাশয়ে ছুড়ে ফেলা হয় বলে অভিযোগ। মারা যায় ছোট্ট শিশুটি। এরপরেই থানায় অভিযোগ দায়ের করেন সচিন। পুলিশ ইতিমধ্যেই অভিযুক্ত দুজনকে গ্রেফতার করেছে। অভিযোগ প্রমাণ হলে কড়া শাস্তি হবে বলে জানিয়েছে পুলিশ।

আরও পড়ুন: ‘অসমকে পুলিশ শাসিত রাজ্যে পরিণত করছেন মুখ্যমন্ত্রী’