Salman Khan: সলমন খানের বাড়ির সামনে গুলি, গুজরাট থেকে গ্রেফতার দুই শ্যুটার

Salman Khan: গত ১৪ তারিখ মুম্বইয়ের বান্দ্রায় যে অ্য়াপার্টমেন্টে সলমন থাকেন, তার সামনে গুলি চালানোর অভিযোগ ওঠে। দুই অজ্ঞাত পরিচয় ব্যক্তি মোটর সাইকেলে চেপে এসে গুলি চালায় বলে অভিযোগ ওঠে। এই ঘটনায় এর আগে দু'জনকে ডেকে জিজ্ঞাসাবাদ করা হয়।

Salman Khan: সলমন খানের বাড়ির সামনে গুলি, গুজরাট থেকে গ্রেফতার দুই শ্যুটার
সলমনের বাড়ির সামনে গুলিকাণ্ডে গ্রেফতার ২।
Follow Us:
| Updated on: Apr 16, 2024 | 7:25 AM

মুম্বই: বলিউডের ভাইজান সলমন খানের বাড়ির সামনে গুলি চালানোর ঘটনায় ২ জনকে গ্রেফতার করল পুলিশ। মুম্বই ক্রাইম ব্রাঞ্চ গুজরাটের ভুজ থেকে তাঁদের গ্রেফতার করে। ধৃতদের মুম্বই নিয়ে আসা হচ্ছে। মুম্বই পুলিশের বিশেষ টিম গুজরাটে গিয়ে দুই অভিযুক্তকে গ্রেফতার করে। জানা গিয়েছে, ধৃতদের নাম ভিকি গুপ্তা (২৪) ও সাগর পাল (২১)।

পুলিশ সূত্রে খবর, দুই যুবকই বিহারের চম্পারণের। দু’জনই শুটার হিসাবে কুখ্যাত বলেও খবর। তাঁদের বিরুদ্ধে হার ছিনতাই, চুরির মত একাধিক অপরাধের অভিযোগ রয়েছে। গত ১৪ এপ্রিল সলমন খানের বাড়ির সামনে গুলি চলার ঘটনার একটি সিসিটিভি ফুটেজ সামনে আসে। মুম্বইয়ের বান্দ্রা পুলিশ মামলা রুজু করে তদন্ত শুরু করে। পরে মুম্বই ক্রাইম ব্রাঞ্চের হাতে তদন্তভার যায়। এই বিশেষ ব্রাঞ্চের ১০টি টিম একযোগে তদন্ত কাজ চালাচ্ছে।

গত ১৪ তারিখ মুম্বইয়ের বান্দ্রায় যে অ্য়াপার্টমেন্টে সলমন থাকেন, তার সামনে গুলি চালানোর অভিযোগ ওঠে। দুই অজ্ঞাত পরিচয় ব্যক্তি মোটর সাইকেলে চেপে এসে গুলি চালায় বলে অভিযোগ ওঠে। এই ঘটনায় এর আগে দু’জনকে ডেকে জিজ্ঞাসাবাদ করা হয়।

মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিণ্ডে ফোনে সলমনের সঙ্গে কথাও বলেছিলেন এই ঘটনার পর। তাঁর কড়া নিরাপত্তার বিষয়টি সুনিশ্চিত করতে বলেছিলেন মুম্বইয়ের পুলিশ কমিশনারকে। ২০২২ সাল থেকেই সলমন ওয়াই ক্যাটাগরির নিরাপত্তার ঘেরাটোপে থাকেন। কারণ একটাই, লরেন্স বিষ্ণোই গ্যাং। যেখান থেকে বারবার সলমনের কাছে হুমকি আসে। এই ঘটনার পর লরেন্স বিষ্ণোইয়ের গ্যাংয়ের নামও উঠে আসে। আনমোল বিষ্ণোই সলমনের বাড়ির বাইরে গুলি চালানোর দায় স্বীকারও করে নেন।