রথযাত্রায় আহমেদাবাদে হাতির আশীর্বাদ নিলেন স্বরাষ্ট্রমন্ত্রী

এদিন ভোরে মাটিতে বসে জগন্নাথ মন্দিরে আরতি (Aarti) দেন তিনি। করোনার বিধিনিষেধ মেনেই এবারের রথযাত্রার আয়োজন করা হয়েছে। অন্যান্য বারের তুলনায় এবার অনুষ্ঠান সংক্ষেপিত।

রথযাত্রায় আহমেদাবাদে হাতির আশীর্বাদ নিলেন স্বরাষ্ট্রমন্ত্রী
ছবি- এএনআই
Follow Us:
| Edited By: | Updated on: Jul 12, 2021 | 2:19 PM

আহমেদাবাদ: রথযাত্রা উপলক্ষে পুজো দিলেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah)। আহমেদাবাদের (Ahmedabad) জগন্নাথ মন্দিরে পুজো স্বরাষ্ট্রমন্ত্রীর। মন্দিরে আরতি দেন তিনি। মন্দির চত্বরে হাতির আশীর্বাদ নিয়ে কলা খাওয়ান তিনি। হাতিকে কলা খোয়ানোর ভিডিয়ো ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে সামাজিক মাধ্যমে।

স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর মাথায় সুর ঠেকিয়ে আশীর্বাদ করে হাতিটি। রবিবার আহমেদাবাদে পৌঁছে সোমবার ভোরে জগন্নাথ মন্দিরে পুজো দেন তিনি। গান্ধীনগর জেলার নারদিপুর গ্রামে একাধিক প্রকল্পের উদ্বোধন করবেন অমিত শাহ। আহমেদাবাদের ঐতিহ্যবাহী রথযাত্রায় উপস্থিত থাকবেন স্বরাষ্ট্রমন্ত্রী।

তার আগে এদিন ভোরে মাটিতে বসে জগন্নাথ মন্দিরে আরতি দেন তিনি। করোনার বিধিনিষেধ মেনেই এবারের রথযাত্রার আয়োজন করা হয়েছে। অন্যান্য বারের তুলনায় এবার অনুষ্ঠান সংক্ষেপিত। ১৯ কিলোমিটার রথযাত্রা হবে বলে জানা গিয়েছে। স্বরাষ্ট্রমন্ত্রীর কারণে প্রচুর পুলিশ মোতায়েন করা হয়েছে।

ভোরে আহমেদাবাদের জগন্নাথ মন্দিরে অমিত শাহকে দেখার জন্য অনেকে ভিড় করেন। সংবাদ সংস্থা এএনআই-এর পক্ষ থেকে স্বরাষ্ট্রমন্ত্রী পুজো দেওয়া ও হাতিকে কলা খাওয়ানোর ভিডিয়ো শেয়ার করা হয়েছে। আরও পড়ুন: প্রতিবাদেও কাজ হচ্ছে না, আজও বাড়ল পেট্রোপণ্যের দাম