Sexually Assault: তিন বছর ধরে ‘ধর্ষণ’! স্বামীর চাকরি বাঁচাতে না চাইলেও এমন কাজ করতে হত স্ত্রীকে

UP: গ্রুপ ডি পদে চাকরিরত ওই কর্মীর স্ত্রী সরকারি অফিসারের বিরুদ্ধে অভিযোগ জানান। তাঁর অভিযোগের ভিত্তিতে মৈনপুরী পুলিশ অভিযুক্তকে বুধবার গ্রেফতার করেছে।

Sexually Assault: তিন বছর ধরে 'ধর্ষণ'! স্বামীর চাকরি বাঁচাতে না চাইলেও এমন কাজ করতে হত স্ত্রীকে
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Jun 09, 2022 | 2:10 PM

আগ্রা: সরকারি অফিসের উচ্চপদে আসীন তিনি। পদের জোরে অফিসের অধস্তন কর্মীদের উপর ছড়ি ঘোরাতেন। হেনস্থা করতেন। তাঁর বিরুদ্ধে সম্প্রতি ধর্ষণের অভিযোগ করেছেন তাঁরই এক সহকর্মীর স্ত্রী। অভিযোগ অফিসের এক গ্রুপ-ডি কর্মীকে চাকরি থেকে বরখাস্ত করার ভয় দেখাতেন। বেশ কয়েক বছর ধরে এই কাজ করে যাচ্ছিলেন তিনি। চাকরি বাঁচানোর জন্য অধস্তন কর্মীর স্ত্রীকে চাপ দিতেন। তাঁর সঙ্গে যৌন সম্পর্ক করতে বাধ্য করতেন বলে অভিযোগ উঠেছে। নিজের পদমর্যাদাকে ব্যবহার করে বছরের পর বছর এ ভাবেই তিনি অধস্তন কর্মীর স্ত্রীর উপর যৌন নির্যাতন চালিয়েছেন বলে অভিযোগ। শেষে বুধবার উত্তরপ্রদেশের পুলিশ অভিযুক্ত সরকারি অফিসারকে গ্রেফতার করেছে।

গ্রুপ ডি পদে চাকরিরত ওই কর্মীর স্ত্রী সরকারি অফিসারের বিরুদ্ধে অভিযোগ জানান। তাঁর অভিযোগের ভিত্তিতে মৈনপুরী পুলিশ অভিযুক্তকে বুধবার গ্রেফতার করেছে। অভিযুক্তের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ এবং ৫০৬ নম্বর ধারায় মামলা দায়ের করা হয়েছে। পুলিশ জানিয়েছে, অধস্তন কর্মীর স্ত্রীকে ধর্ষণের ভিডিয়ো আপলোড করেছিলেন ওই অফিসার। সেই ভিডিয়ো ছড়িয়ে পড়ার পর অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

৩৫ বছরের ওই অত্যাচারিতা মহিলা পুলিশকে জানিয়েছেন, ওই অফিসার তাঁর স্বামীকে চাকরি থেকে বরখাস্ত করার ভয় দেখাতেন ওই অফিসার। অভিযোগ, স্বামীর চাকরি বাঁচাতে তাঁর কথা মতো কাজ করতে হবে বলেও হুমকি দিতেন ওই অফিসার। ঘটনা নিয়ে ওই মহিলা এক সংবাদমাধ্যমকে বলেছেন, “গত তিন বছর ধরে আমার উপর যৌন নির্যাতন চালিয়েছেন ওই অফিসার। আমি বাধা দিলেই আমার স্বামীকে চাকরি থেকে তাড়িয়ে দেওয়ার ভয় দেখাতেন। আমাকে যৌনতা করতে বাধ্য করতেন। আমি এর আগে পুলিশে এখ বার অভিযোগ করেছিলাম। কিন্তু কোনও ব্যবস্থা নেওয়া হয়নি।”