অমানবিক, স্ত্রীর যৌনাঙ্গ অ্যালুমিনিয়াম তার দিয়ে সেলাই করল স্বামী

নির্যাতিতার মা পুলিশের সঙ্গে যোগাযোগ করে অ্যাম্বুলেন্সের মাধ্যমে স্থানীয় হাসপাতালে নিয়ে যান তাঁকে।

অমানবিক, স্ত্রীর যৌনাঙ্গ অ্যালুমিনিয়াম তার দিয়ে সেলাই করল স্বামী
স্ত্রীর যৌনাঙ্গ অ্যালুমিনিয়াম তার দিয়ে সেলাই করল স্বামী
Follow Us:
| Updated on: Mar 22, 2021 | 3:58 PM

লখনউ: পরকীয়ার সন্দেহে স্ত্রীর যৌনাঙ্গ অ্যালুমিনিয়াম তার দিয়ে সেলাই করে দিয়েছিল স্বামী। গ্রেফতার হওয়ার পর পুলিশের কাছে সে কথা স্বীকার করেছে উত্তর প্রদেশের রামপুরের অভিযুক্ত বাসিন্দা। যোগী রাজ্যে এই ন্যক্কারজনক ঘটনা ঘটেছে রবিবার। সে দিন অ্যাম্বুলেন্সে ওই মহিলাকে নিয়ে আসা হয় উত্তর প্রদেশের একটি সরকারি হাসপাতালে।

যন্ত্রণায় ছটপট করতে করতে হাসপাতালে এসেছিলেন ওই মহিলা। তাঁকে কোনওক্রমে ধরে হাসাপাতালে নিয়ে এসেছিলেন ২ জন। তার মধ্যে একজন ছিলেন ওই নির্যাতিতার মা। স্ত্রীর যৌনাঙ্গে অ্যালুমিনিয়াম তার দিয়ে সেলাই করার পর ঘর ছেড়ে পালিয়ে যায় স্বামী। যন্ত্রণায় কাতরাতে কাতরাতে কোনও ভাবে নিজের মাকে ফোন করেন ওই মহিলা।

এরপর নির্যাতিতার মা পুলিশের সঙ্গে যোগাযোগ করে অ্যাম্বুলেন্সের মাধ্যমে স্থানীয় হাসপাতালে নিয়ে যান তাঁকে। সেখান থেকে পরবর্তীকালে তাঁকে রামপুর শহরের সরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। গ্রেফতারির পর একটি ভিডিয়োয় নির্যাতিতার স্বামী জানিয়েছে, তার স্ত্রীর সঙ্গে গ্রামের একজন অন্য পুরুষের সম্পর্ক ছিল। সে বলেছে, “আমি তাঁকে বারবার জিজ্ঞাসা করতাম কেন সে এমন করেছে? আমি বলেছি এটি সঠিক ব্যবহার নয়। তারপর আমি রেগে গিয়ে তাঁর গোপন অঙ্গে অ্যালুমিনিয়াম তার দিয়ে সেলাই করেছি।” পুলিশ জানিয়েছে, এ বিষয়ে জানা মাত্রই তারা সঙ্গে সঙ্গে মহিলার শারীরিক পরীক্ষা করানো হয়। এরপর শরীরে ক্ষত দেখে আইনবিধি মেনে এফআইআর দায়ের করা হয়েছে।

আরও পড়ুন: ভর দুপুরে কিশোরীকে ধর্ষণ, পাঁচ টাকা দিয়ে বলা হয় চুপ থাকতে