Satish Kaushik: ফার্মহাউসে সত্যিই কি সতীশকে বিষ খাইয়েছিলেন ‘বন্ধু’? নীরবতা ভেঙে অবশেষে ব্যবসায়ী বললেন…

Satish Kaushik Death Investigation: দিল্লি পুলিশের তরফে জানানো হয়েছে, অভিনেতা সতীশ কৌশিকের মৃ্ত্যু নিয়ে সানভী মালু নামক এক মহিলার অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করা হয়েছে।

Satish Kaushik: ফার্মহাউসে সত্যিই কি সতীশকে বিষ খাইয়েছিলেন 'বন্ধু'? নীরবতা ভেঙে অবশেষে ব্যবসায়ী বললেন...
কীভাবে মৃত্যু হয় সতীশ কৌশিকের?
Follow Us:
| Edited By: | Updated on: Mar 13, 2023 | 11:08 AM

নয়া দিল্লি: গত সপ্তাহেই প্রয়াত হয়েছেন বলিউডের প্রবীণ অভিনেতা তথা পরিচালক সতীশ কৌশিক (Satish Kaushik)। প্রাথমিক তদন্তে জানানো হয়েছে, হৃদরোগে (Heart Attack) আক্রান্ত হয়েই মৃত্যু হয়েছে অভিনেতার। কিন্তু যতদিন পার হচ্ছে, ততই রহস্য বাড়ছে তাঁর মৃত্যুর কারণ নিয়ে।মৃত্য়ুর আগে অবধি যে ফার্ম হাউসে ছিলেন সতীশ কৌশিক, শনিবারই তার মালিকের স্ত্রী সানভী মালু দাবি করেন যে সতীশ কৌশিকের মৃত্যুতে ভূমিকা থাকতে পারে তাঁর স্বামী বিকাশ মালুর (Vikash Malu)। ইতিমধ্যেই দিল্লির পুলিশ কমিশনারকে এই নিয়ে চিঠিও লিখেছেন সানভী। দ্বিতীয় স্ত্রী এমন বিস্ফোরক অভিযোগ তোলার একদিন পরে অবশেষে মৌনতা ভাঙলেন ব্যবসায়ী বিকাশ মালু। নিজের ইন্সটাগ্রাম (Instagram) অ্য়াকাউন্টে একটি ভিডিয়ো পোস্ট করলেন তিনি, যেখানে দেখা যাচ্ছে হোলি পার্টিতে সতীশ কৌশিকের সঙ্গেই নাচ করছেন তিনি। বিকাশ দাবি করেন, তাঁর ও তাঁর পরিবারের নাম কলঙ্কিত করা হচ্ছে।

হোলির পরেরদিনই মুম্বই থেকে দিল্লিতে এসেছিলেন সতীশ কৌশিক। সেখানে একটি ফার্মহাউসে বন্ধু-বান্ধবদের সঙ্গে হোলি পার্টিতে যোগ দেন তিনি। রাতেও ওই ফার্মহাউসেই ছিলেন অভিনেতা। রাত সাড়ে ১০টা নাগাদ তিনি ঘুমোতে যান। এরপরে রাত সাড়ে ১২টা নাগাদ তিনি হঠাৎ অস্বস্তি বোধ করেন। ম্যানেজারকে ফোন করে বুকে ব্যাথার কথা জানালে, সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়ার ব্যবস্থা করা হয়। কিন্তু মাঝপথেই তাঁর মৃত্যু হয়।

ময়নাতদন্তের রিপোর্টে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুর কথা উল্লেখ করা হলেও, শনিবার কুবের গ্রুপের মালিক বিকাশ মালুর স্ত্রী অভিযোগ করেন, সতীশ কৌশিকের মৃত্যুতে তাঁর স্বামীর ভূমিকা থাকতে পারে। বছর কয়েক আগে সতীশ কৌশিক তাঁর স্বামীকে ১৫ কোটি টাকা ধার দিয়েছিলেন, সেই টাকা ফেরত দেননি বিকাশ। এই নিয়ে সতীশের সঙ্গে বচসাও হয়েছিল। ধার নেওয়া টাকা যাতে পরিশোধ করতে না হয়, তার জন্য হয়তো সতীশকে বিষ খাইয়েছেন তাঁর স্বামী বিকাশ, এমনটাই দাবি করেন সানভী মালু।

View this post on Instagram

A post shared by Vikas Malu (@vmkuber)

রবিবার তারই পাল্টা জবাবে ইন্সটাগ্রামে হোলি পার্টির নাচের ভিডিয়ো পোস্ট করেন বিকাশ। সেখানে দেখা যায়, সাদা কুর্তায়, জনপ্রিয় হিন্দি গানে নাচ করছেন সতীশ কৌশিক। ভিডিয়োর ক্য়াপশনে বিকাশ বলেন, “সতীশজী বিগত ৩০ বছর ধরে আমার পরিবারের সঙ্গে পরিচিত, আর গোটা বিশ্বের এক মিনিটও সময় লাগল না আমার নামকে ভুল ভাবে ব্যবহার করতে। আমাদের এই সুন্দর উদযাপনের মাঝেই যে বিপর্যয় ঘটে গিয়েছে, তা নিয়ে আমি কল্পনাও করতে পারছি না। আমি নীরবতা ভেঙে বলতে চাই যে কখন বিপর্যয় আসে, তা আগে থেকে কখনও দেখা যায় না। এটি নিয়ন্ত্রণের ক্ষমতাও নেই কারোর। দয়া করে সকলের অনুভূতির সম্মান দিন। আমাদের সমস্ত উদযাপনেই সতীশজীকে সকলে খুব মিস করব।”

অন্যদিকে, দিল্লি পুলিশের তরফে জানানো হয়েছে, অভিনেতা সতীশ কৌশিকের মৃ্ত্যু নিয়ে সানভী মালু নামক এক মহিলার অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করা হয়েছে। শীঘ্রই ওই মহিলার বয়ান সংগ্রহ করা হবে। গোটা ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে।