UP MLA Viral Video : অফিসে ডেকে এনে যুবকের পিছনে লাঠির বাড়ি, দেখুন বিজেপি বিধায়কের ‘দাদাগিরির’ ভিডিয়ো

UP MLA Viral Video : তৃণমূল কংগ্রেস বিজেপি বিধায়কের একটি 'দাদাগিরির' ভিডিয়ো আপলোড করে যোগী সরকারের বিরুদ্ধে তোপ দেগেছে। সেই ভিডিয়োতে দেখা গিয়েছে, এক বিজেপি বিধায়ক তাঁর অফিসে এক যুবককে ডেকে এনে বেধড়ক মারছেন।

TV9 Bangla Digital

| Edited By: অঙ্কিতা পাল

Apr 25, 2022 | 9:16 PM

 

লখনউ : ভারতীয় জনতা পার্টির নেতাদের দৌরাত্ম্য নিয়ে এর আগেও বহু ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। আবারও এক বিজেপি বিধায়কের এই ‘গুন্ডাবাজি’ প্রকাশ্যে এল। নেট মাধ্যমে এই ভিডিয়ো তোলপাড় ফেলে দিয়েছে। ঘটনাটি উত্তর প্রদেশের। সেখানে নিজের অফিসে ডেকে পাঠিয়ে বেধড়ক লাঠিপেটা করা হয়েছে এক যুবককে। বিজেপি নেতার এই ‘দাদাগিরির’ ভিডিয়ো টুইট করে সরব হয়েছে তৃণমূল কংগ্রেস।

তৃণমূলের টুইট করা ভিডিয়োতে দেখা গিয়েছে উত্তর প্রদেশের জ্ঞানপুরের বিজেপি বিধায়ক বিপুল দুবেকে। দেখা যাচ্ছে, তাঁর অফিসে তিনি এক যুবককে লাঠি দিয়ে বেধড়ক মারছেন। প্রথমে মাথায় চাটি। তারপর কলার ধরে তুলে নিয়ে যান সেই বিজেপি বিধায়ক। তারপরই শুরু হল লাঠি দিয়ে বেধড়ক মার। ওই যুবককে মুরগী হয়ে বসতেও দেখা যায় ভিডিয়োতে। তাঁর পশ্চাতদেশে লাঠি দিয়ে মার শুরু করেন বিজেপি বিধায়ক। এই ভিডিয়ো টুইট করে তৃণমূল কংগ্রেস সরব হয়েছে। সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের টুইটার হ্যান্ডেল থেকে এই ভিডিয়ো পোস্ট করে যোগীরাজ্যে আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে কটাক্ষ করেছে তৃণমূল। টুইটারে প্রশ্ন করা হয়েছে যে, জ্ঞানপুরের বিধায়ক বিপুল দুবের বিরুদ্ধে যোগী সরকার কি কোনও পদক্ষেপ করবে? বিজেপি শাসিত রাজ্যে শুধুমাত্র পিস্তল, হিংসা, অমানবিকতা। যোগীরাজ্যে গুন্ডারাজ বিরাজ করছে বলে তোপ দেগেছে কংগ্রেস।

আরও পড়ুন : Covid-19 Booster Dose : এই রাজ্যের বাসিন্দারা বিনামূল্যে পাবেন করোনার বুস্টার ডোজ়

আরও পড়ুন : BSF Recruitment 2022: Group-B পদে নিয়োগ করবে বিএসএফ, বেতন ১ লক্ষ ৪০ হাজার টাকা, রয়েছে অনেক শূন্যপদ

আরও পড়ুন : Bhagwant Mann : কেজরীবালের দেখানো পথেই হাঁটবে মান! শিক্ষাব্যবস্থা নিয়ে কী ঘোষণা পঞ্জাবের মুখ্যমন্ত্রীর?

Follow us on

Click on your DTH Provider to Add TV9 BANGLA