Viral Video : পুলিশকর্মীর ‘ছোট্ট ভুল’, লাঠি ছিনিয়ে রাস্তার উপর উর্দিধারীকেই বেধড়ক মার যুবকের

Viral Video : ছোট্ট একটা ভুল হয়ে গিয়েছিল পুলিশকর্মীর দ্বারা। আর এর জেরে পুলিশকর্মীর লাঠি ছিনিয়ে নিয়ে তাঁকেই বেধরক মার মারলেন এক যুবক।

Viral Video : পুলিশকর্মীর ‘ছোট্ট ভুল’, লাঠি ছিনিয়ে রাস্তার উপর উর্দিধারীকেই বেধড়ক মার যুবকের
ছবি সৌজন্যে : টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Apr 10, 2022 | 11:36 PM

ভোপাল : ছোট্ট একটা ভুল হয়ে গিয়েছিল পুলিশকর্মীর দ্বারা। আর এর জেরে পুলিশকর্মীর লাঠি ছিনিয়ে নিয়ে তাঁকেই বেধরক মার মারলেন এক যুবক। ঘটনাটি ঘটেছে বিজেপি শাসিত মধ্যপ্রদেশের ইন্দোরে। ঘটনার ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়াতে। জানা গিয়েছে, পুলিশকর্মী বাইকে করে যাওয়ার সময় একটু লেগে গিয়েছিল যুবকের গায়ে। আর এরপরই পুলিশ কর্মীকে ধরে তাঁর লাঠি দিয়েই উত্তম-মধ্যম দেয় সেই যুবক। অভিযুক্ত যুবকের নাম দীনেশ প্রজাপতি। তাকে পুলিশ ইতিমধ্যেই গ্রেফতার করেছে বলে জানা গিয়েছে। ইন্দোর পুলিশ খুনের চেষ্টার অভিযোগে ওই ধৃত ব্যক্তির বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছে।

ইন্দোরের ভেঙ্কটেশ নগরে দীনেশের গায়ে হালকা লেগে গিয়েছিল পুলিশকর্মীর বাইক। এরপরই দুই জনের মধ্যে বাদানুবাদ শুর হয়। কথা কাটাকাটি থেকে মামলা হাতাহাতিতে গড়ায়। পুলিশকর্মীর ব্যাটন ছিনিয়ে নেয় দীনেশ। পুলিশের অস্ত্র দিয়েই তারপর পুলিশকর্মীকে প্রহার শুরু করে দীনেশ। জানা গিয়েছে, যেই পুলিশকর্মীর কাছ থেকে ব্যাটন ছিনিয়ে মারা হয়, তাঁর নাম জয়প্রকাশ জয়সওয়াল। তিনি পুলিশের কনস্টেবল পদে রয়েছেন।

ঘটনার প্রেক্ষিতে ইন্দোরের এয়ারড্রোম থানার ইনচার্জ সঞ্জয় শুক্লা বলেছেন, ‘আমরাকনস্টেবলের অভিযোগের ভিত্তিতে অভিযুক্তের বিরুদ্ধে একটি এফআইআর নথিভুক্ত করেছি এবং ভারতীয় দণ্ডবিধির ৩০৭ (হত্যার চেষ্টা) ধারা যুক্ত করা হয়েছে।’ ঘটনার সময় অভিযুক্ত মদ্যপ অবস্থায় ছিল বলে জানিয়েছেন পুলিশ আধিকারিক। রিপোর্ট অনুযায়ী, কনস্টেবল জয়প্রকাশ দীনেশের প্রহারের জেরে গুরুতর ভাবে জখম হয়েছেন।

উল্লেখ্য, ইন্দোরে এর আগেও সরকারি কর্মীর গায়ে হাত তোলার ঘটনা ঘটেছে। কয়েক বছর আগে এই ইন্দোরেই এক মিনিসিপ্যাল কর্পোরেশন আধিকারিককে ব্যাট দিয়ে পেটানোর অভিযোগ উঠেছিল বিজেপি বিধায়ক তথা কৈলাস বিজয়বর্গীয় ছেলের বিরুদ্ধে। ২০১৯ সালের ২৬ জুন এই ঘটনা ঘটেছিল। এরপর চলতি বছরের ফেব্রুয়ারি মাসে সেই মামলার শুনানি চলাকালীন যদিও আক্রান্ত আধিকারিক নিজের বয়ান থেকে পিছু হটেন। আদালতে তিনি জানান, তিনি জানেন না তাঁকে কে মেরেছিল।

আরও পড়ুন : JNU Meat Controversy : মাংস খাওয়া নিয়ে এবার ঝরল রক্ত! রামনবমীতে রণক্ষেত্র জেএনইউ