Hostel Life: ইলেকট্রিক কেটলিতে চিকেন রেঁধেছেন? না বানালে হস্টেলের এই মেয়েদের কীর্তি দেখুন…

Hostel Life:হস্টেলের খাবার মুখে রোচে না এ নতুন কোনও কথা নয়। বিভিন্ন জায়গায়, বিভিন্ন সময় বিভিন্ন হস্টেলের পড়ুয়ারা এই অভিযোগ বারেবারে করেন। কেউ বলেন, ডালের বদলে মেলে শুধু জল। রান্নায় নুন নেই, ঝাল নেই এই সব অভিযোগ একমাত্র তারাই বোঝে যাঁরা হস্টেল জীবন কাটিয়েছে।

Hostel Life: ইলেকট্রিক কেটলিতে চিকেন রেঁধেছেন? না বানালে হস্টেলের এই মেয়েদের কীর্তি দেখুন...
ইলেকট্রিক কেটলিতে চিকেন রান্না Image Credit source: Instagram
Follow Us:
| Updated on: Feb 11, 2024 | 6:30 AM

ইলেকট্রিক কেটলিতে আপনারা কী কী বানিয়েছেন? চা তৈরি করছেন, ডিম সেদ্ধ করেছেন, বড়জোড় নুডুলস বানিয়েছেন। কিন্তু মাংস রান্না করেছেন কখনও? হ্যাঁ ঠিকই পড়েছেন। ইলেকট্রিক কেটলিতে যে মাংস রান্না করা যায় সে কথা জানতেন? এই অসম্ভব কাজকেই সত্যি করল হোস্টেলে থাকা একদল ছাত্রী। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তাঁদের এই রান্না। যা নিয়ে নেটিজেনদের প্রশংসা কুড়িয়েছেন তাঁরা।

View this post on Instagram

A post shared by Tmphsn🫶🏻 (@tanushree_khwrkpm)

হস্টেলের খাবার মুখে রোচে না এ নতুন কোনও কথা নয়। বিভিন্ন জায়গায়, বিভিন্ন সময় বিভিন্ন হস্টেলের পড়ুয়ারা এই অভিযোগ বারেবারে করেন। কেউ বলেন, ডালের বদলে মেলে শুধু জল। রান্নায় নুন নেই, ঝাল নেই এই সব অভিযোগ একমাত্র তারাই বোঝে যাঁরা হস্টেল জীবন কাটিয়েছে।

এবার রোজের সেই খাবার থেকে মুক্তি পেতে একদল হস্টেল ছাত্রী কার্যত অসম্ভবকে সম্ভব করল। ভাইরাল ভিডিয়োতে দেখা যাচ্ছে, একটি ইলেকট্রিক কেটলিতে প্রথমে আলু, চিকেন,পিঁয়াজ, আদা, রসুন, পালং শাক সব একসঙ্গে দিয়ে কেটলি চালু করে দেয়। কিছুক্ষণ পর কেটলি খুলে সেই অনন্য রেসিপি সকলের সঙ্গে ভাগ করে নেয়। আর সামাজিক মাধ্যমে সেই ভিডিয়ো পোস্ট করতেই ঝড়ের গতিতে তাতে লাইক পড়েছে। কেউ লিখেছেন, ‘এটা কীভাবে সম্ভব’। কেউ আবার ব্যঙ্গ করে বলেছেন, ‘কেটলিও বলছে মা এইভাবে আমায় ব্যবহার করো না’। কেউ-কেউ আবার নিজের হস্টেল জীবনের অভিজ্ঞতা তুলে ধরে লিখেছে, ‘তাঁদের সময় হস্টেলে বৈদ্যুতিন জিনিস ব্যবহার করতে দিত না।’