Video: বিয়েতে নারাজ ষোড়শী, তা বলে ৪৭ বছরের পাত্রের এমন কাণ্ড! দেখুন হাড়হিম ভিডিয়ো

Video: বিয়েতে রাজি হয়নি ১৬ বছরের তরুণী। গলায় ছুরির কোপ দিয়ে সাজা দিলেন মুদিওয়ালা।

Video: বিয়েতে নারাজ ষোড়শী, তা বলে ৪৭ বছরের পাত্রের এমন কাণ্ড! দেখুন হাড়হিম ভিডিয়ো
ছবি সৌজন্যে: টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Feb 20, 2023 | 4:17 PM

রায়পুর: ১৬ বছরের এক কিশোরীকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন ৪৭ বছরের এক ব্য়ক্তি। তবে সেই প্রস্তাবে রাজি হয়নি কিশোরী। তাই ব্যক্তির হাতে চরম সাজাও ভোগ করতে হল তাকে। কিশোরীর দেহে ছুরির কোপ চালায় ব্যক্তি। তারপর আহত, বিধ্বস্ত কিশোরীকে চুলের মুঠি ধরে রাস্তা দিয়ে হেঁচড়াতে হেঁচড়াতে নিয়ে যান তিনি। জানা গিয়েছে গত শনিবার রাতের দিকে এই ঘটনা ঘটেছে ছত্তীসগঢ়ের রায়পুরে। আর গতকাল ওই ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

ওই ব্য়ক্তির নাম ওমকার তিওয়ারি বলে জানা গিয়েছে। শহরের গুধিয়ারি এলাকায় তাঁর একটি মুদি দোকান রয়েছে। আর সেই দোকানেই কাজ করে ওই কিশোরী। আর সেই কিশোরীকে বিয়ে করতে চাইতেন তিওয়ারি। সেই ইচ্ছের কথা জানানও তিনি। তবে কিশোরী সেই প্রস্তাবে সম্মত হয়নি। তাই চাকরি ছেড়ে চলে যায় কিশোরী। এই প্রত্যাখ্যান সহজভাবে নেননি তিওয়ারি।

গত শনিবার ওমকার মদ্যপান করে কিশোরীর বাড়িতে হাজির হন। মেয়েটির পরিবারের উপর চিৎকার করেন তিনি। তারপর আচমকাই কিশোরীর গলায় ছুরির কোপ বসিয়ে দেন। কিশোরী পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তবে কোনও উপায় ছিল না। তিওয়ারি কিশোরীর পিছনে ধাওয়া করে তাকে চুলের মুঠি ধরে নিয়ে আসে রাস্তায় ঘষটে নিয়ে আসে। এদিকে ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতেও ছড়িয়ে পড়ে। অন্যদিকে প্রত্যক্ষদর্শীরা পুলিশকে খবর দেন। পুলিশ এই ঘটনায় তদন্ত শুরু করে। রবিবার তিওয়ারিকে গ্রেফতার করা হয়েছে। সরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে কিশোরী। তার অবস্থা সঙ্কটজনক বলেই জানা যাচ্ছে।