BJP MLA: ‘হারলে, ভোটারদের ডিএনএ টেস্ট করাবো’, বিস্ফোরক দাবি বিজেপি বিধায়কের

Raghavendra Singh: বিধায়কের হুমকি, "যদি হিন্দুরা অন্য কোথও ভোট দেন, তবে বুঝতে হবে তাদের শরীরে মুসলিমদের রক্ত বইছে। তিনি একজন বিশ্বাসঘাতক এবং জয়চাঁদের অবৈধ সন্তান।

BJP MLA: 'হারলে, ভোটারদের ডিএনএ টেস্ট করাবো', বিস্ফোরক দাবি বিজেপি বিধায়কের
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Feb 21, 2022 | 7:56 PM

লখনউ: বিভিন্ন সময়ে রাজনৈতিক নেতৃত্বের মন্তব্য নিয়ে বিস্তর জলঘোলা হয়ে থাকে। এমনকি অনেক ক্ষেত্রে নেতাদের বিরুদ্ধে বিদ্বেষমূলক মন্তব্যের মাধ্যমে সমাজে ঘৃণা ছড়ানোর অভিযোগও ওঠে। বিতর্কিত মন্তব্যে ক্রমেই সিদ্ধহস্ত হয়ে উঠেছেন বিজেপি বিধায়ক রাঘবেন্দ্র সিং। তাঁর বিরুদ্ধে আরও একবার বিদ্বেষমূলক মন্তব্যের জন্য আরও একটি এফআইআর দায়ের করা হল। উত্তর প্রদেশে বিজেপির প্রচারের সময় তাঁর বিরুদ্ধে বিতর্কিত মন্তব্য করার অভিযোগ উঠেছিল। বিজেপি বিধায়ক এর আগে বলেছিলেন যে তিনি ডোমরিয়াগঞ্জ থেকে আরও একবার নির্বাচিত হলে মুসলিমদের ‘তিলক’ পরতে হবে। এইবার এক নতুন ধরনের হুমকি দিয়েছেন বিজেপি বিধায়ক। যেসমস্ত ভোটাররা তাঁকে ভোট না দিয়ে অন্য কাউকে ভোট দেবেন, তাদের ডিএনএ পরীক্ষা করা হবে বলেই হুমকি দিয়েছেন বিজেপি বিধায়ক।

বিধায়কের হুমকি, “যদি হিন্দুরা অন্য কোথাও ভোট দেন, তবে বুঝতে হবে তাদের শরীরে মুসলিমদের রক্ত বইছে। তিনি একজন বিশ্বাসঘাতক এবং জয়চাঁদের অবৈধ সন্তান।” দ্বাদশ শতাব্দীতে জয়চাঁদ নামে একরাজা ছিলেন যাঁর নামের সঙ্গে ‘বিশ্বাসঘাতক’ শব্দের মিল ছিল। নিজের নির্বাচনী কেন্দ্রে এক জনসভায় অংশ নিয়ে উপস্থিত জনতার উদ্দেশে তিনি বলেন, “বিভিন্ন বিড়ম্বনার মুখোমুখি হওয়ার পরও যদি হিন্দুরা অন্যদিকে যায় তবে তাঁদের মুখ দেখানো উচিৎ নয়। আপনাদের মধ্যে কতজন জয়চাঁদ? আমাকে তাঁদের নাম দিন এবং আমি প্রত্যেকের ডিএনএ পরীক্ষা করাব এবং দেখব তাদের মধ্য কতজন হিন্দু এবং কতজন মুসলমান।” জানা গিয়েছে ভিডিয়োটি দু’দিনে পুরানো। আগামী মাসের ৩ তারিখ ডোমরিয়াগঞ্জে ষষ্ঠ দফায় বিধানসভা নির্বাচন।

বেশ কয়েকদিন তিলক নিয়ে মন্তব্যের জন্য বিতর্কে জড়িয়েছিলেন বিজেপি নেতা। তিনি বলেছিলেন, “আমি বিধায়ক হওয়ার পর গোল টুপি পরা বন্ধ হয়ে গিয়েছে, আরও একবার যদি আমি বিধায়ক নির্বাচিত হই তবে মুসলিমরা তিলক পরবেন। এখানে যখন ইসলামিক জঙ্গিরা ছিল তখন হিন্দুদের গোল টুপি পড়তে বাধ্য করা হত। হিন্দুদের গর্বিত করার জন্য আমি সব কিছু ত্যাগ করতে রাজি। মুসলিমরা আমাকে হারাতে সবরকমের চেষ্টা করছে, আমি চুপ করে থাকব না।”

আরও পড়ুন : Lalu Prashad Yadav: পশুখাদ্য কেলেঙ্কারিতে আবারও শ্রীঘরে! লালুকে সাজা শোনাল বিশেষ আদালত

আরও পড়ুন: PM Modi’s Lesson to BJP President: মঞ্চে প্রধানমন্ত্রীকে দেখেই ছুটে গেলেন প্রণাম করতে, আশির্বাদের বদলে পেলেন এই শিক্ষা…