Woman Abducted: মধ্য প্রদেশে যুবতীকে অপহরণ করে ধর্ষণ! অভিযুক্ত ২ নাবালক

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: অরিজিৎ দে

Updated on: May 07, 2022 | 6:35 PM

Madhya pradesh: পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, বৃহস্পতিবার নিগৃহীতা যুবতী তাঁর জামাইবাবুর সঙ্গে বাইকে করে বাড়ি ফিরছিলেন। সেই সময়ই এই ঘটনাটি ঘটে। একটি নির্জন স্থানে অভিযুক্তরা তাদের গাড়ি থামায়।

Woman Abducted: মধ্য প্রদেশে যুবতীকে অপহরণ করে ধর্ষণ! অভিযুক্ত ২ নাবালক
প্রতীকী চিত্র

ভোপাল: যতদিন যাচ্ছে সামজিক অবক্ষয় ততটাই প্রকট হচ্ছে। একের পর এক ঘটনা থেকে তা প্রমাণ মিলছে। অবস্থা এতটাই খারাপ যে সমাজের খারাপ দিকগুলির দিকে শিশু বা কিশোররা ক্রমশই অগ্রসর হচ্ছে। মধ্য প্রদেশে (Madhya Pradesh) এমন এক ঘটনা ঘটেছে যা দেখে অনেকেই অবাক হয়ে গিয়েছেন। ২০ বছর বয়সী মহিলাকে অপহরণ (Abduction) করে ধর্ষণের অভিযোগ উঠেছে ৪ জনের বিরুদ্ধে। পুলিশ জানিয়েছে অভিযুক্ত ৪ জনের মধ্য ২ জন নাবালক। বৃহস্পতিবার মধ্য প্রদেশের সাগর জেলায় এই ঘটনাটি ঘটেছে। থানার পুলিশ আধিকারিক জানিয়েছেন, এই ধর্ষণের ঘটনায় যুক্ত এক নাবালককে ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে এবং অপর আরেকজন নাবালক পলাতক।

পুলিশের তরফে ঘটনার যে বিবরণ দেওয়া হয়েছে, তা শুনে অনেকেই অবাক হয়ে গিয়েছেন। অনেকে বলছেন এমন নিকৃষ্ট ঘটনার সঙ্গে কীভাবে ওই নাবালকরা যুক্ত থাকতে পারে? পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, বৃহস্পতিবার নিগৃহীতা যুবতী তাঁর জামাইবাবুর সঙ্গে বাইকে করে বাড়ি ফিরছিলেন। সেই সময়ই এই ঘটনাটি ঘটে। একটি নির্জন স্থানে অভিযুক্তরা তাদের গাড়ি থামায়। জয়সিনগর থানার পুলিশ আধিকারিক শশীকান্ত গুরজর জানিয়েছেন, “অভিযুক্তরা ওই যুবতীর জামাইবাবুকে মারধরে করে এবং ওই যুবতীতে টেনে স্থানীয় জঙ্গলে নিয়ে যাওয়া হয়। সেখানেই তাঁর গণধর্ষণ করা হয়।” পুলিশ জানিয়েছে দুই অভিযুক্তকে ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে এবং ওই যুবতীকে মেডিক্যাল পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে অঙ্কিত রাজপুত নামের এক নাবালককে সেই এলাকা থেকে গ্রেফতার করা হলেও গণধর্ষণের ঘটনায় জড়িত অপর নাবালক এখনও পলাতক। অভিযুক্তদের বিরুদ্ধে ভারতীয় দণ্ড বিধির ৩৭৬ ডি ধারায় গণধর্ষণ, ৩৬২ ধারায় অপহরণের মামলা রুজু করা হয়েছে। পুলিশ জানিয়েছে বাকি দুই অভিযুক্তের খোঁজে তল্লাশি চলছে, এবং দ্রুত তাদের গ্রেফতার করা হবে। এখন অভিযুক্তদের পুলিশ কবে গ্রেফতার করে সেটাই এখন দেখার।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla