Mumabai Assault Case: নগ্ন করে দিদির ভিডিয়ো রেকর্ড করেছিল দুই ভাই, ছুরি দেখিয়ে তারপর যা করল…

Police Case: থানার ওই পুলিশ আধিকারিক জানিয়েছেন, "অভিযুক্ত দু'জন আগে ধারাভিতেই থাকত। সম্প্রতি সেখানে গিয়ে তারা ছুরি দিয়ে ভয় দেখিয়ে ওই তরুণীকে ধর্ষণ করে।"

Mumabai Assault Case: নগ্ন করে দিদির ভিডিয়ো রেকর্ড করেছিল দুই ভাই, ছুরি দেখিয়ে তারপর যা করল...
ছবি- প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: May 17, 2022 | 10:52 AM

মুম্বই: প্রতিনিয়ত সামাজিক অবক্ষয় হয়েই চলেছে। যৌন লালসা (Sexual Desire) মানুষকে কোন পর্যায়ে নিয়ে যেতে পারে, তার ভূরি ভূরি উদাহরণ রয়েছে। মাঝেমাঝেই এমন নির্মম ধর্ষণের ঘটনা সামনে আসে যা শুনে অবাক হয়ে যেতে হয়। মুম্বইয়ের ধারাভিতে (Dharavi Mumbai) এমন এক ঘটনা ঘটেছে, যা শুনে খোদ পুলিশকর্মীদেরই চোখ কপালে উঠে গিয়েছে। ভাইরা যে দিদির সঙ্গে এমন কাজ করতে পারে, স্থানীয়দের এখনও সেই কথা বিশ্বাস হচ্ছে না। এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, মুম্বইয়ের ধারাভিতে ২০ বছর বয়সী এক তরুণীকে ধর্ষণের অভিযোগ উঠেছে তাঁরই দুই ভাইয়ের বিরুদ্ধে। পুলিশ জানিয়েছে, ছুরি উঁচিয়ে রীতিমতো ভয় দেখিয়ে ওই তরুণীকে ধর্ষণ করা হয়েছিল। অভিযোগের ভিত্তিতে দুইজনকে রবিবারই ভিলে পার্লের বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে বলেই জানিয়েছে পুলিশ।

থানার ওই পুলিশ আধিকারিক জানিয়েছেন, “অভিযুক্ত দু’জন আগে ধারাভিতেই থাকত। সম্প্রতি সেখানে গিয়ে তারা ছুরি দিয়ে ভয় দেখিয়ে ওই তরুণীকে ধর্ষণ করে।” সেই সময় ওই তরুণী বাড়িতে একাই ছিল। সেই সময় নগ্ন অবস্থায় ওই তরুণীর ভিডিয়োও তোলা হয় এবং তরুণীকে হুমকি দেওয়া হয় বাইরে কাউকে কিছু বললে, এই ভিডিয়ো ছড়িয়ে দেওয়া হবে।” ওই পুলিশ আধিকারিক আরও জানিয়েছেন, “ওই এলাকার ১০০ টিরও বেশি সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে এবং স্থানীয়দের সঙ্গে কথা বলে অভিযুক্তদের বিষয়ে তথ্য সংগ্রহ করা হয়েছে। সেই সূত্র থেকে ওই দু’জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির গণধর্ষণের ধারায় মামলা রুজু করা হয়েছে। এমনকী তথ্য প্রযুক্তি আইনে মামলা রুজু করা হয়েছে।” অভিযুক্তদের ধারাভি থানায় রাখা হয়েছে।