Bengaluru Airport: বেঙ্গালুরু বিমানবন্দরে ‘শার্ট খোলার’ ভয়ঙ্কর অভিজ্ঞতা জানালেন তরণী

Bengaluru Airport: বেঙ্গালুরু বিমানবন্দরে তরুণীকে শার্ট খুলতে বলা হয়েছে বলে অভিযোগ। টুইটে নিজের ভয়ঙ্কর অভিজ্ঞতা শেয়ার করলেন নিজেই।

Bengaluru Airport: বেঙ্গালুরু বিমানবন্দরে 'শার্ট খোলার' ভয়ঙ্কর অভিজ্ঞতা জানালেন তরণী
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Jan 04, 2023 | 7:21 PM

বেঙ্গালুরু: বিমানবন্দরে এক মহিলকে শার্ট খুলতে বাধ্য করা হয়েছে। মঙ্গলবার এমনটাই দাবি করলেন এক মহিলা। তিনি অভিযোগ করেছেন, বেঙ্গালুরুর (Bengaluru) কেম্পেগৌড়া আন্তর্জাতিক বিমানবন্দরে (Kempegowda International Airport) সিকিউরিটি চেকের (Security Check) সময় তাঁকে শার্ট খুলতে বলা হয়েছিল। তিনি বিমানবন্দরের এই অভিজ্ঞতাকে ‘অপমানজনক’ আখ্যা দেন। মাইক্রোব্লগিং সাইট টুইটারে এই নিয়ে প্রশ্ন তুলেছেন ওই মহিলা।

তিনি জানিয়েছেন, বিমানবন্দরের সিকিউরিটি চেক-ইনের কাছে তাঁকে শুধুমাত্র একটি ক্য়ামিসোল পরে দাঁড়িয়ে থাকতে হয়েছিল। সেই কারণে চরম অস্বস্তিকর পরিস্থিতিতে পড়তে হয়েছিল তাঁকে। বিমানবন্দরে তাঁর দিকে সবাই ঘুরে ঘুরে তাকাচ্ছিলেন বলেও দাবি তাঁর। কৃষাণী গাধভি টুইটারে লিখেছেন, “সিকিউরিটি চেকের সময় বেঙ্গালুরু বিমানবন্দরে আমাকে শার্ট খুলতে বলা হয়েছে। সিকিউরিটি চেক পয়েন্টে শুধুমাত্র ক্যামিসোল পরে দাঁড়িয়ে থাকায় মানহানিকর ছিল। সবাই যে ভাবে তাকাচ্ছিলেন একজন মহিলা হিসেবে তা কেউ চান না। কোনও মহিলাকে জামা-কাপড় খুলতে হবে কেন বিমানবন্দরে?”

তাঁর এই টুইট নজরে এসেছে বেঙ্গালুরু বিমানবন্দর কর্তৃপক্ষের। এই ঘটনায় নিজেদের অনুশোচনা প্রকাশ করেছেন তাঁরা এবং বিষয়টি সিকিউরিটি টিমের কাছে উত্থাপিত করা হয়েছে। জবাবে বিমান বন্দর কর্তৃপক্ষ বলেছেন, “আপনার সঙ্গে এমন ঘটনা ঘটনার জন্য আমরা গভীরভাবে দুঃখিত এবং এটা হওয়া উচিত ছিল না। আমরা এই বিষয়টি আমাদের অপারেশন টিমের কাছে তুলে ধরেছি এবং সিআইএসএফ দ্বারা পরিচালিত সিকিউরিটি টিমের কাছেও এই বিষয়টি জানিয়েছি।” পুরো বিষয়টি জানতে চাওয়ার জন্য কৃষাণীর কাছে তাঁর ফোন নম্বর জানতে চেয়ে আরেকটিও টুইট করা হয়েছে।