রাতে একা পেয়ে ধর্ষণের চেষ্টা, অভিযুক্তের যৌনাঙ্গ কেটে থানায় হাজির মহিলা

স্বামী বাড়িতে না থাকায় ছেলেকে নিয়েই ঘরে শুয়েছিলেন ওই মহিলা। সেই সময়ই চুপিসাড়ে এক ব্যক্তি ঘরে ঢোকে। মহিলাকে ধর্ষণ(Rape)-র চেষ্টা করতেই "উচিত শিক্ষা" দিলেন তিনি।

রাতে একা পেয়ে ধর্ষণের চেষ্টা, অভিযুক্তের যৌনাঙ্গ কেটে থানায় হাজির মহিলা
প্রতীকী ছবি
Follow Us:
| Updated on: Mar 20, 2021 | 4:48 PM

সিধি: জরুরি কাজে বাড়ির বাইরে গিয়েছিলেন স্বামী, রাতে ১৩ বছরের ছেলেকে নিয়ে একাই ঘরে ছিলেন বছর ৪৫-র মহিলা। একা থাকার সুযোগেই ধর্ষণ(Rape)-র চেষ্টা করেছিলেন এক ব্যক্তি। কিন্তু এমন শিক্ষা দিলেন ওই মহিলা যে জীবনেও আর ভুল পথে পা দিতে পারবেন না তিনি।

মধ্য প্রদেশের সিধি জেলার বাসিন্দা ওই মহিলা বৃহস্পতিবার রাতে ছেলেকে নিয়ে ঘুমোচ্ছিলেন। আচমকাই ঘরের ভিতরে কারোর ঢোকার আওয়াজ পান। গভীর রাতে ঘরে চোর ঢুকেছে, এই সন্দেহেই কোনওমতে ছেলেকে গোপনে ঘর থেকে বের করে দেন তিনি। কিন্তু নিজে পালাতে পারেননি। এই পরিস্থিতিতেই তাঁর উপর চড়াও হয় “চোর”। ধাক্কা মেরে বিছানায় শুইয়ে দিতেই তিনি বুঝতে পারেন, চোরের আসল উদ্দেশ্য “অন্যকিছু”।

অভিযুক্ত ব্যক্তি ধর্ষণের চেষ্টায় জোরাজুরি করতেই মহিলার খেয়াল আসে, বিছানার নীচেই রাখা রয়েছে ছুরি। যেমন ভাবা, তেমন কাজ। কোনওমতে অভিযুক্তের হাত থেকে নিজেকে ছাড়িয়ে বিছানার নীচ থেকে বের করলেন ছুরি। এক কোপেই কেটে দিলেন যৌনাঙ্গ। ঘরের মধ্যেই যখন কাতরাচ্ছিল ওই ব্যক্তি। এদিকে, মধ্যরাতেই থানায় হাজির হন ওই মহিলা, পুলিশকে গোটা ঘটনাটি খুলে বলেন।

আরও পড়ুন: অম্বানীকাণ্ডে ঘটনার পুনর্নিমাণ, পিপিই পরে অ্যান্টিলিয়ার সামনে হাঁটলেন সচিন ভাজ়ে

এরপরই ঘটনাস্থানে পৌঁছয় পুলিশ, অভিযুক্ত ব্যক্তির চিকিৎসার জন্য তাঁকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে সদর হাসপাতালে পাঠানো হয় তাঁকে। প্রাথমিক চিকিৎসার পরই অভিযুক্তকে স্থানান্তরিত করা হয় সঞ্জয় গান্ধী মেডিক্যাল কলেজ ও হাসপাতালে।

তদন্তকারী এক পুলিশ অফিসার জানান, অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে অনুপ্রবেশ, অপরাধমূলক আচরণ, ভীতি প্রদর্শন, অশালীন আচরণের অভিযোগ আনা হয়েছে। এদিকে, হাসপাতাল থেকেই ওই মহিলার বিরুদ্ধেও যৌনাঙ্গ কেটে নেওয়ার অভিযোগ দায়ের করেছেন অভিযুক্ত ব্যক্তি।

আরও পড়ুন: ‘বাক স্বাধীনতায় আঘাত’, অধ্যাপকের ইস্তফা প্রসঙ্গে মন্তব্য রাজনের