Women Sub-Inspector Mowed Down : হরিয়ানার পর এবার ঝাড়খণ্ড, ভোরের আলো ফোটার আগেই গাড়ি পিষে দিল সাব-ইনস্পেক্টরকে

Women Sub-Inspector Mowed Down : রাঁচিতে অপরাধ বিরোধী তল্লাশি অভিযানে গিয়ে মৃত এক মহিলা সাব-ইনস্পেক্টর। ভোররাতে এক গাড়ি পিষে দিয়ে চলে যায় তাঁকে।

Women Sub-Inspector Mowed Down : হরিয়ানার পর এবার ঝাড়খণ্ড, ভোরের আলো ফোটার আগেই গাড়ি পিষে দিল সাব-ইনস্পেক্টরকে
ছবি সৌজন্যে : ANI টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Jul 20, 2022 | 2:07 PM

রাঁচি : হরিয়ানার পর এবার ঝাড়খণ্ড। প্রায় একই ধরনের ঘটনা দেখা গেল পরপর দু’দিন দেশের দুই রাজ্যে। অপরাধ-বিরোধী তল্লাশি অভিযানে গিয়ে প্রাণ হারালেন এক মহিলা সাব-ইনস্পেক্টর। বুধবার ভোর রাতে এই ঘটনা ঘটে। ঘটনাস্থলে পৌঁছোন বর্ষীয়ান পুলিশ আধিকারিকরা। সেখান থেকে সাব-ইনস্পেক্টরের মৃতদেহ উদ্ধার করা নিয়ে আসেন তাঁরা।

বুধবার ভোর রাত। ঝাড়খণ্ডের তুপুদানায় অপরাধ-বিরোধী অভিযান চালানো হচ্ছিল। তুপুদানার ইন-চার্জ সাব-ইনস্পেক্টর সন্ধ্যা তোপনো ভোর ৩ টেয় সেই অভিযানে উপস্থিত ছিলেন। সেই সময় দূর থেকে দ্রুত গতিতে আসছিল পিক আপ ভ্যান। তল্লাশি চালানোর জন্য সেই ভ্যানকে থামানোর ইঙ্গিন দেন সন্ধ্যা। কিন্তু সাব-ইনস্পেক্টরের ইঙ্গিত গ্রাহ্য না করেই নিজের মতো গাড়ি চালিয়ে যান চালক। শুধু তাই নয়। সাব-ইনস্পেক্টরের উপর দিয়ে গাড়ি চালিয়ে যায়। সেই সময় ঘটনাস্থল থেকে পালিয়ে যায় সেই চালক। পরে সেই চালককে গ্রেফতার করা হয়েছে।

এই ঘটনার পরই বর্ষীয়ান পুলিশ আধিকারিকরা ঘটনাস্থলে পৌঁছোন। মৃত সাব-ইনস্পেক্টরের মৃতদেহ উদ্ধার করা হয়। এদিকে গতকালও অনুরূপ ঘটনা ঘটেছে হরিয়ানায়। মঙ্গলবার হরিয়ানার নুহ জেলার পাচগাঁওতে লরি চাপা পড়ে মৃত্যু হয়েছে ডিএসপি সুরেন্দ্র সিং বিষ্ণোই-র। জানা গিয়েছে, অবৈধ খননের খবর পেয়েই ঘটানস্থলে গিয়েছিলেন ডিএসপি। তবে অবৈধ খনন আটকাতে গিয়ে চরম পরিণতি হয় তাঁর। পাথর বোঝাই লড়াই পিষে দিয়ে চলে যায় তাঁকে। চাকার তলায় পড়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় ডিএসপির। এরপর স্বরাষ্ট্রমন্ত্রী অনিল ভিজও জানিয়েছিলেন, অপরাধীদের যথাযোগ্য শাস্তি দেওয়া হবে।