সেপ্টেম্বরে বদলে যাবে ধ্রুব রাঠির জীবন, বড় আপডেট দিলেন ইউটিউবার নিজেই

Dhruv Rathee: রাজনৈতিক চ্যানেলের পাশাপাশি ইউটিউবে একটি ট্রাভেল চ্যানেলও চালান ধ্রুব রাঠি। সেখানে দেশ-বিদেশের ট্রাভেল ভ্লগ আপলোড করেন তিনি। ওই চ্যানেলেই ২০২১ সালে নিজের বিয়ের ভ্লগও আপলোড করেছিলেন ধ্রুব রাঠি।

সেপ্টেম্বরে বদলে যাবে ধ্রুব রাঠির জীবন, বড় আপডেট দিলেন ইউটিউবার নিজেই
ইউটিউবার ধ্রুব রাঠি।Image Credit source: Instagram
Follow Us:
| Updated on: Jul 10, 2024 | 1:07 PM

নয়া দিল্লি: বড় হচ্ছে রাঠি পরিবার। আসছে নতুন সদস্য। আগামী সেপ্টেম্বর মাসেই তাঁর জীবন বদলে যেতে চলেছে। বাবা হতে চলেছেন ইউটিউবার ধ্রুব রাঠি (Dhruv Rathee)। মঙ্গলবার ইন্সটাগ্রাম ও এক্স হ্য়ান্ডেলে এই সুখবর ভাগ করে নেন ধ্রুব রাঠি। স্ত্রী জুলির বেবি-বাম্পের ছবিও শেয়ার করেন তিনি।

ধ্রুব রাঠি ও তাঁর স্ত্রী বেবি বাম্পের ছবি ইন্সটাগ্রামে ছবি শেয়ার করেন। ক্যাপশনে লেখা, “বেবি রাঠি আসছে সেপ্টেম্বরে”।  তাঁর বিদেশি স্ত্রীর বেবি বাম্পের ছবিও পোস্ট করেন জনপ্রিয় ইউটিউবার। সোশ্যাল মাধ্যমে এই সুখবর দিতেই শুভেচ্ছাবার্তায় উপচে পড়ে ফিড। সকলেই অভিনন্দন জানিয়েছেন রাঠি দম্পতিকে। অনেকে আবার মজা করে লিখেছেন, ধ্রুব রাঠি ২.০ আসছে।

রাজনৈতিক চ্যানেলের পাশাপাশি ইউটিউবে একটি ট্রাভেল চ্যানেলও চালান ধ্রুব রাঠি। সেখানে দেশ-বিদেশের ট্রাভেল ভ্লগ আপলোড করেন তিনি। ওই চ্যানেলেই ২০২১ সালে নিজের বিয়ের ভ্লগও আপলোড করেছিলেন ধ্রুব রাঠি। জার্মান প্রেমিকা জুলির সঙ্গে সাত বছর সম্পর্কে থাকার পর ২০২১ সালে অস্ট্রিয়ার ভিয়েনায় বিয়ে করেন ধ্রুব রাঠি। খ্রিস্টান ও হিন্দু মতে বিয়ে হয়েছিল তাঁদের।

View this post on Instagram

A post shared by Juli Lbr-Rathee (@juli_lbr)

প্রসঙ্গত, দেশের অন্যতম জনপ্রিয় ইউটিউবার ধ্রুব রাঠি। ২০ মিলিয়ন অর্থাৎ ২ কোটিরও বেশি সাবস্ক্রাইবার রয়েছে তাঁর ইউটিউবে। মূলত সামাজিক ও রাজনৈতিক বিষয় নিয়েই ভিডিয়ো বানান ধ্রুব রাঠি। সরকারের বিরুদ্ধে নানা ইস্যু নিয়ে সুর চড়াতেও দেখা গিয়েছে তাঁকে। বলা চলে, প্রধানমন্ত্রী মোদীর বিরুদ্ধে কথা বলায়, জনপ্রিয়তা আরও বেড়েছে।