Anubrata Mandal Health: শরীরে অক্সিজেন কমেছে, ৭ সদস্যের মেডিকেল বোর্ডের তত্ত্বাবধানে কেমন আছেন অনুব্রত?

SSKM Hospital: এসএসকেএম হাসপাতালে সুপার পিয়ূষ রায় জানিয়েছেন, বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন অনুব্রত মণ্ডল। বর্তমানে তিনি সাত সদস্যের এক মেডিকেল বোর্ডের পর্যবেক্ষণে আছেন। শরীরে অক্সিজেনের মাত্রা কম আছে।

Anubrata Mandal Health: শরীরে অক্সিজেন কমেছে, ৭ সদস্যের মেডিকেল বোর্ডের তত্ত্বাবধানে কেমন আছেন অনুব্রত?
এসএসকেএমে কেমন আছেন অনুব্রত?
Follow Us:
| Edited By: | Updated on: Apr 06, 2022 | 8:54 PM

কলকাতা : দিনভর টানটান নাটক। শেষে এবারের মতোও সিবিআইয়ের মুখোমুখি হতে হল না অনুব্রত মণ্ডল (Anubrata Mandal)। সকাল থেকেই অসুস্থ বোধ করছিলেন বীরভূমের জেলা সভাপতি। শোনা যাচ্ছিল, শ্বাস নিতে সমস্যা হচ্ছিল তাঁর। এসএসকেএম হাসপাতালের চিকিৎসকদের মধ্যেও দুই ধরনের মতামত উঠে আসছিল বলে সূত্র মারফত জানা যাচ্ছিল। একাংশের মত ছিল, অনুব্রত মণ্ডলকে ভর্তি নেওয়া উচিত, অন্য একটি অংশের মত ছিল, এখনই তাঁকে ভর্তি করানোর প্রয়োজন নেই। তবে শেষ পর্যন্ত হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। চিকিৎসকদের তত্ত্বাবধানে রয়েছেন তিনি। এখন কেমন আছেন অনুব্রত মণ্ডল?

এসএসকেএম হাসপাতালে সুপার পিয়ূষ রায় জানিয়েছেন, বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন অনুব্রত মণ্ডল। বর্তমানে তিনি সাত সদস্যের এক মেডিকেল বোর্ডের পর্যবেক্ষণে আছেন। শরীরে অক্সিজেনের মাত্রা কম আছে। আগামিকাল (বৃহস্পতিবার) আবার মেডিকেল বোর্ডের সদস্যরা তাঁর শারীরিক পরিস্থিতি পর্যালোচনা করে দেখবেন। অনুব্রত মণ্ডলের সুগারও আছে। সেটাও দেখা হচ্ছে। তবে সিবিআই এখনও পর্যন্ত এসএসকেএম হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গে কোনওরকম যোগাযোগ করেনি বলেই জানিয়েছেন হাসপাতালে সুপার। তবে তিনি এও জানিয়েছেন, সিবিআই যদি হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করে, তাহলে আইন মেনে তদন্তে যা যা সাহায্য দরকার, তা করার আশ্বাস দিয়েছেন তিনি।

এর পাশাপাশি বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের সঙ্গে সন্ধ্যায় দেখা করতে আসেন তাঁর আইনজীবী। অনুব্রতর আইনজীবীকে তৃণমূল নেতার শারীরিক অবস্থা সম্পর্কে প্রশ্ন করা হলে তিনি বলেন, “দাদার অবস্থা খারাপ। কথা বলার অবস্থায় নেই। আমরা সিবিআইকে লিখিত দিয়েছি। তারা চাইলে এসে কথা বলতে পারেন। এখনও কিছু ওনারা জানাননি । তবে দাদা এখনও কথা বলার অবস্থায় নেই।”

উল্লেখ্য, অনুব্রত মণ্ডলের আইনজীবীরা বুধবার বিকেলে নিজাম প্যালেসে গিয়েছিলেন। তাঁরা কেন্দ্রীয় গোয়েন্দাদের জানিয়েছেন, অনুব্রত মণ্ডলের সদিচ্ছা রয়েছে, কিন্তু শারীরিক অসুস্থতার কারণে তিনি সিবিআই অফিসে হাজিরা দিতে পারছেন না। তাঁকে সশরীরে হাজিরা দেওয়ার জন্য চার সপ্তাহ সময় দিতে অনুরোধ করেছেন বীরভূমের তৃণমূল জেলা সভাপতি। এর পাশাপাশি, সিবিআই অফিসাররা যদি চান, তাহলে হাসপাতালে এসে তাঁকে জিজ্ঞাসাবাদ করতে পারেন, এমনটাও জানিয়েছিলেন অনুব্রত মণ্ডল।

আরও পড়ুন : Anubrata Mandal vs CBI: সশরীরে হাজিরা দিতে ৪ সপ্তাহ সময় চাই, সিবিআইয়ের কাছে অনুরোধ অনুব্রতর