Kolkata Accident: মা ফ্লাইওভারে উল্টে গেল গাড়ি, রাতে থমকে গেল যান চলাচল

Kolkata Accident: কলকাতা ট্রাফিক পুলিশের আধিকারিকরা গাড়িটি দ্রুত সরিয়ে নিয়ে যাওয়ার ব্যবস্থা করে। কীভাবে দুর্ঘটনা ঘটল, তা খতিয়ে দেখছে পুলিশ।

Kolkata Accident: মা ফ্লাইওভারে উল্টে গেল গাড়ি, রাতে থমকে গেল যান চলাচল
মা ফ্লাইওভারে দুর্ঘটনা
Follow Us:
| Edited By: | Updated on: May 27, 2023 | 6:53 AM

কলকাতা : কলকাতার অন্যতম বড় উড়ালপুল ‘মা ফ্লাইওভার’। প্রতিদিন বহু গাড়ি যাতায়াত করে এই ফ্লাইওভারের ওপর দিয়ে। আর এই উড়ালপুলে দুর্ঘটনার সংখ্যা নেহাত কম নয়। শুক্রবার ফের ভয়াবহ দুর্ঘটনা। ডিভাইডারে ধাক্কা মেরে উল্টে গেল আস্ত গাড়ি। গাড়ির চালক সহ মোট ৫ জন ছিলেন ভিতরে। তবে কারও তেমন গুরুতর আঘাত লাগেনি বলে জানা গিয়েছে। গাড়ির গতি খুব বেশ না থাকায় কম ক্ষতি হয়েছে বলেই মনে করছেন গাড়ির চালক। শুক্রবার রাত ১১ টার পর এই ঘটনা ঘটে। মাঝরাস্তায় এভাবে গাড়ি উল্টে যাওয়ায় বন্ধ হয়ে যায় যান চলাচল।

জানা গিয়েছে, পার্ক সার্কাসের দিক থেকে সায়েন্সেসিটির দিকে যাচ্ছিল গাড়িটি। তপসিয়ার কাছে ব্রেক ফেল করে ডিভাইডারের ধাক্কা মারে, তারপরই উল্টে যায়। সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। প্রত্যেক যাত্রীকে উদ্ধার করা হয়েছে। চালকের দাবি, নিয়ন্ত্রণ হারিয়ে যাওয়ায় এই ঘটনা ঘটেছে। তবে গতি খুব বেশি ছিল না বলেই দাবি করেছেন তিনি। দুর্ঘটনার জেরে ব্যস্ততম এই উড়ালপুলের একদিকের রাস্তা প্রায় ৩০ মিনিট অবরুদ্ধ ছিল। কলকাতা ট্রাফিক পুলিশের আধিকারিকরা গাড়িটি দ্রুত সরিয়ে নিয়ে যাওয়ার ব্যবস্থা করে। এরপর সচল হয় রাস্তা। কীভাবে দুর্ঘটনা ঘটল, তা খতিয়ে দেখছে পুলিশ।

গত ফেব্রুয়ারি মাসেও একইভাবে উল্টে যায় একটি গাড়ি। এক মহিলা গাড়ি নিয়ে সায়েন্স সিটি থেকে পার্ক সার্কাসের দিকে যাচ্ছিলেন। সেই সময় একইভাবে ডিভাইডারে ধাক্কা মেরে উলটে যায় গাড়িটি। সঙ্গে একটি মোটর সাইকেলও উল্টে যায়। পরে পুলিশ গিয়ে মহিলাকে গাড়ির ভিতর থেকে উদ্ধার করে। এই উ়ডালপুলে যাতে কোনও দুর্ঘটনা না ঘটে, সে ব্যাপারে অনেক সতর্কতা নেওয়া হয়েছে পুলিশের তরফ থেকে।