মুখ থেকে গড়ানো রক্তে ভাসছে ভাইয়ের গোটা শরীর, দাদার নৃশংসতায় তাজ্জব স্থানীয়রা

অভিযুক্ত দাদাকে গ্রেফতার করেছে একবালপুর (Ekbalpur) থানার পুলিশ।

  • TV9 Bangla
  • Published On - 13:30 PM, 9 Apr 2021
মুখ থেকে গড়ানো রক্তে ভাসছে ভাইয়ের গোটা শরীর, দাদার নৃশংসতায় তাজ্জব স্থানীয়রা
প্রতীকী চিত্র।

কলকাতা: মোবাইল ফোনের জন্য ভাইকে কুপিয়ে মারার অভিযোগ উঠল দাদার বিরুদ্ধে। একবালপুর থানা এলাকার ঘটনা। বৃহস্পতিবার রাতের এই ঘটনায় অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে খবর, এলাকায় একটি ভবন তৈরি হচ্ছে। সেখানেই দুই ছেলেকে নিয়ে কাজ করতে আসেন এক মার্বেল মিস্ত্রি। বড়জনের বয়স ১৮। ছোটজন ১৪ বছরের। প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার রাতে মোবাইল ফোন নিয়ে দুই ভাইয়ের মধ্যে তুমুল কথা কাটাকাটি শুরু হয়। বহু দূর থেকে চিৎকার শোনা যাচ্ছিল।

যা শুনে বেশ কয়েকজন স্থানীয় ছুটেও আসেন বলে খবর। সামনেই রাখা ছিল মার্বেলের কাজের জন্য বিভিন্ন সরঞ্জাম। অভিযোগ, এরইমধ্যে হঠাৎ মোবারক আনসারি নামে ওই যুবক একটি ধারাল বস্তু তুলে ভাইয়ের মুখে এলোপাথাড়ি আঘাত করতে থাকে। মুখ থেকে গড়িয়ে রক্ত ভেসে যায় শরীরজুড়ে।

আরও পড়ুন: ‘অযথা আতঙ্কিত হবেন না’, করোনা-কালে ভাইরাল ভিডিয়ো নিয়ে সচেতন করল রেল

পুলিশ সূত্রে খবর, ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই যুবকের। এরপরই এলাকা ছেড়ে পালায় মোবারক। অন্যদিকে রক্তাক্ত ছোট ছেলেকে নিয়ে হাসপাতালে ছোটেন বাবা। যদিও শেষ রক্ষা হয়নি। চিকিৎসকরা জানান, মৃত্যু হয়েছে তাঁর। এরপরই একবালপুর থানায় অভিযোগ দায়ের হয়। রাতেই হাতেনাতে গ্রেফতার করা হয় অভিযুক্ত মোবারককে। শুক্রবার তাঁকে আলিপুর আদালতে তোলা হবে।

মোবাইল ফোন নিয়ে দুই ভাইয়ের মধ্যে গোলমাল। কিন্তু তা যে প্রাণঘাতী হয়ে উঠবে, এখনও ভেবেই উঠতে পারছেন না স্থানীয়রা। বৃহস্পতিবারের ঘটনার কথা মনে করলে শিউরে উঠছেন একবালপুর থানা এলাকার বাসিন্দারা।