একজনের শ্লীলতাহানি, অন্যজনকে ধর্ষণ, খাস কলকাতায় যৌন লালসার শিকার দুই বোন

এক মাস আগের ঘটনা। নিগৃহীতাদের (Assault) পরিবারের কথায়, সে সময় এলাকার লোকজন বলেছিল—অভিযুক্তকে পাড়া ছাড়া করবে। সে কারণেই পুলিশি জটিলতা থেকে সরে দাঁড়ায় তারা।

একজনের শ্লীলতাহানি, অন্যজনকে ধর্ষণ, খাস কলকাতায় যৌন লালসার শিকার দুই বোন
প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Mar 06, 2021 | 1:58 PM

কলকাতা: দুই বোনের একজনকে ধর্ষণ, অপরজনকে যৌন হেনস্তা। ফের খাস কলকাতায় ন্যক্কারজনক ঘটনার নজির। অভিযোগের আঙুল ৬০ বছর বয়সি এলাকারই এক ব্যক্তির বিরুদ্ধে। মেটিয়াবুরুজের এই ঘটনা মাসখানেক আগের হলেও শুক্রবারই তা প্রকাশ্যে আসে। অভিযুক্তকে আটক করেছে পুলিশ। কথা বলা হচ্ছে নিগৃহীতাদের পরিবারের সঙ্গেও।

জানা গিয়েছে, মাসখানেক আগে ওই দুই বোনকে ডেকে নিয়ে যায় অভিযুক্ত ব্যক্তি। এক বোনের বয়স ১৪, অপরজনের বয়স ৯। দু’জনের সঙ্গেই ঘৃণ্য আচরণ করে ওই ব্যক্তি। ছোট বোন শ্লীলতাহানির শিকার হয়, অপরজনকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। ঘটনার পরই দুই বোন তাদের পরিবারকে বিষয়টি জানায়। স্থানীয় রাজাবাগান থানায় অভিযোগও জানানোর সিদ্ধান্ত নেয় তারা।

আরও পড়ুন: গরু পাচারকাণ্ডে এবার বিনয় মিশ্রর নামে সংবাদপত্রে বিজ্ঞাপন সিবিআইয়ের

নিগৃহীতাদের পরিবারের কথায়, সে সময় এলাকার লোকজন বলেছিল—অভিযুক্তকে পাড়া ছাড়া করবে। সে কারণেই পুলিশি জটিলতা থেকে সরে দাঁড়ায় পরিবার। এরইমধ্যে শুক্রবার দুই বোনের একজন তার মায়ের সঙ্গে রাস্তায় বেরিয়েছিল। পথেই দেখা হয় অভিযুক্তর সঙ্গে। এরপরই কান্নাকাটি শুরু করে দেয় মেয়েটি। পরিবারও বুঝতে পারে, পুলিশের দ্বারস্থ না হলে এ সমস্যার সমাধান হওয়ার নয়। এরপরই তারা থানায় অভিযোগ জানায়। সেই অভিযোগের ভিত্তিতেই অভিযুক্তকে পুলিশ আটক করেছে। কথা বলছে নিগৃহীতাদের পরিবারের সঙ্গেও।