Anubrata Mondal: বোলপুরে তাঁর নামে ৬টি পৃথক জমি, CBI স্ক্যানারে এবার অনুব্রতর মেয়ে সুকন্যা

Anubrata Mondal: সূত্রের খবর, চিনার পার্কেও অনুব্রতর বেশ কয়েকটি পরিচিত রয়েছে, তাঁদের ওপরেও নজর রয়েছে তদন্তকারীদের।

Anubrata Mondal: বোলপুরে তাঁর নামে ৬টি পৃথক জমি, CBI স্ক্যানারে এবার অনুব্রতর মেয়ে সুকন্যা
অনুব্রত মণ্ডল (ফাইল ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Aug 16, 2022 | 1:12 PM

কলকাতা: সিবিআই-এর স্ক্যানারে এবার অনুব্রত মণ্ডলের মেয়ে সুকন্যার সম্পত্তি। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সূত্রের খবর, ২০২১ সালে বোলপুর এলাকায় পৃথক ৬টি জমি কেনেন সুকন্যা। দুটি জমি বোলপুরের মকরমপুর মৌজায়। চারটি জমি বোলপুর ব্লকের বল্লভপুর মৌজায়। জমি কেনার টাকার উৎস কি? তদন্ত শুরু করেছেন সিবিআইয়ের গোয়েন্দারা। অনুব্রত কন্যার জমি সংক্রান্ত সব নথি এসেছে TV৯ বাংলার হাতেও।

নুব্রত মণ্ডলের মেয়ে সুকন্যার ব্যাঙ্ক অ্যাকাউন্টেও নজর রয়েছে গোয়েন্দাদের। বাবার সঙ্গে ক’টি অ্যাকাউন্ট জয়েন্টে রয়েছে, তাঁর নিজের নামে কত সম্পত্তি রয়েছে? গরু পাচারের টাকাও কি ব্যাঙ্ক অ্যাকাউন্টে পড়ত, সে সব বিষয়গুলো খতিয়ে দেখবে। অনুব্রতর কর্মচারী-দেহরক্ষী-সহ ১২-১৫ জনের ওপর ইতিমধ্যেই নজর রেখেছে সিবিআই।

সূত্রের খবর, চিনার পার্কেও অনুব্রতর বেশ কয়েকটি পরিচিত রয়েছে, তাঁদের ওপরেও নজর রয়েছে তদন্তকারীদের। অনুব্রতর ঘনিষ্ঠদের নামে সম্পত্তির খোঁজ মিলেছে। গরুপাচার মামলায় ইতিমধ্যেই সিবিআই-এর ৮০ পাতার সাপ্লিমেন্টারি চার্জশিট তৈরি করেছে। তাতে  ৪৫টি সম্পত্তির উল্লেখ রয়েছে। জানা যাচ্ছে, এই সম্পত্তিগুলির বেশ কিছু অনুব্রতর নিজের নামে রয়েছে। কিছু সম্পত্তি অনুব্রত ও সায়গলের নামে,  কিছু সম্পত্তি অনুব্রতর পরিবারের সদস্যদের নামে আছে রয়েছে। এবার সেই নামগুলির একটি তালিকা তৈরি করেছেন তদন্তকারীরা।

এদিকে, ফের অনুব্রত মণ্ডলের স্বাস্থ্য পরীক্ষা করা হচ্ছে। নিজাম প্যালেস থেকে কমান্ড হাসপাতালে নিয়ে যাওয়া হবে অনুব্রতকে। নানাবিধ অসুস্থতা রয়েছে তৃণমূল নেতার। তার মধ্যে বেশ কয়েকটি ক্রনিক। আসানসোলের সিবিআই বিশেষ আদালতের নির্দেশ, ৪৮ ঘণ্টা অন্তর স্বাস্থ্য পরীক্ষা করাতে হবে অনুব্রতকে। আদালতের নির্দেশে তৈরি করা হয়েছে মেডিক্যাল বোর্ডও।