Anubrata Mondal News: ‘দিদির অভয়েই বুকে বল ফিরে পেয়েছেন ভাই’, স্বমহিমায় অনুব্রত

অনুব্রতকে ফের প্রশ্ন, গরু পাচার তদন্তে মেয়ে সুকন্যার নাম জড়িয়েছে, কী বলবেন? ব্যস, রেগে আগুন কেষ্ট। পেশীশক্তির আস্ফালন এবং সেই শাসকের চোখ! স্বভাবোচিত মেজাজে বুমে ধাক্কা, তারপর লোগো ধরে বেঁকিয় ফেলে দেওয়ারও চেষ্টা!

TV9 Bangla Digital

| Edited By: Moumita Das

Aug 16, 2022 | 6:22 PM

কলকাতা: দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আপনার পাশে দাঁড়িয়েছেন, আপনি খুশি? কাচ তোলা গাড়ির বাইরে দাঁড়িয়ে অনুব্রত মণ্ডলকে এই প্রশ্নই করেছিল TV9 বাংলা। গাড়ি থেকে নেমে অনুব্রত মণ্ডলের উত্তর, “নাইনকে (TV9) কিছু বলব না, খুশি?” মাঝে সেকেন্ড কয়েকের ব্যবধান। এগিয়ে যেতেই অনুব্রতকে ফের প্রশ্ন, গরু পাচার তদন্তে মেয়ে সুকন্যার নাম জড়িয়েছে, কী বলবেন? ব্যস, রেগে আগুন কেষ্ট। পেশীশক্তির আস্ফালন এবং সেই শাসকের চোখ! স্বভাবোচিত মেজাজে বুমে ধাক্কা, তারপর লোগো ধরে বেঁকিয় ফেলে দেওয়ারও চেষ্টা!

রাখীর দিন গ্রেফতার হয়েছেন। এখন সিবিআই হেফাজতেই। বিগত ৭২ ঘণ্টার অনুব্রত নিয়ে একাধিক খবর TV9 বাংলায় সম্প্রচারিত হয়েছে। শিরোনামে এসেছে তাঁর শারীরিক অবস্থার কথাও। চর্চা হয়েছে অনুব্রতর মানসিক ‘অবসাদ’ নিয়েও। কিন্তু, মঙ্গলবারের ছবিটা একেবারেই আলাদা। কমান্ড হাসপাতাল থেকে নিজামে ফেরার পথে অনুব্রত যেন সেই ‘বেতাজ বাদশা’। ওয়াকিবহালমহলের অনুমান, ‘দিদির অভয়েই বুকে বল ফিরে পেয়েছেন ভাই’।

রবিবার ম্যান্টনের সভায় পার্থর পাড়ায় দাঁড়িয়ে পার্থ নিয়ে একটা শব্দও তিনি ‘অপচয়’ করেননি। কিন্তু, সেদিন সন্ধ্যায় কার্যত মমতার মুখে ছিল ‘কেষ্ট বচন’। গরু পাচার মামলায় অভিযুক্ত ওজনদার নেতার পাশেই দাঁড়িয়েছেন দলনেত্রী। মমতা বন্দ্যোপাধ্যায়ের কথায় তিনি যে ‘খুশি’, তা একপ্রকার বুঝিয়ে দিয়েছেন অনুব্রত। আইনজীবী মারফৎ বার্তাও পাঠিয়েছেন। আজ সেই অনুব্রতরই ‘ভোলবদল’। ‘অপ্রিয়’ প্রশ্নে চটলেন। শুধু তাই নয়, আঘাত হানলেন সংবাদ মাধ্যমের উপরেও।

Follow us on

Click on your DTH Provider to Add TV9 Bangla