বেলেঘাটা বিজেপি কর্মী খুন: হাইকোর্টের নির্দেশে দ্বিতীয় বার ময়নাতদন্তের আগে ধৃত ২

Beleghata BJP Worker Murder Case: গত ২ মে বিধানসভার নির্বাচনের ফল প্রকাশের দিন কাঁকুড়গাছির শীতলাতলা লেনের বাসিন্দা অভিজিৎ সরকারের দেহ উদ্ধার হয়।

বেলেঘাটা বিজেপি কর্মী খুন: হাইকোর্টের নির্দেশে দ্বিতীয় বার ময়নাতদন্তের আগে ধৃত ২
নিহত বিজেপি কর্মী অভিজিৎ সরকার
Follow Us:
| Updated on: Jul 04, 2021 | 12:26 PM

কলকাতা: বেলাঘাটায় (Beleghata BJP Worker Murder) বিজেপি কর্মী খুনের ঘটনায় গ্রেফতার এক। ভোটের ফল প্রকাশের দিন বেলঘাটার বিজেপি কর্মী অভিজিৎ সরকার। ঘটনায় সঞ্জয় দাস ও সুফল দাস নামে দুজনকে গ্রেফতার করা হয়েছে।

গত ২ মে বিধানসভার নির্বাচনের ফল প্রকাশের দিন কাঁকুড়গাছির শীতলাতলা লেনের বাসিন্দা অভিজিৎ সরকারের দেহ উদ্ধার হয়। পরিবার প্রথম থেকেই অভিযোগ করে এসেছিল, এটি সাধারণ খুন নয়, রাজনৈতিক হিংসার জের। বিজেপির তরফে অভিযোগ করা হয়, বিধানসভা নির্বাচনের ফল ঘোষণার পরই তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা অভিজিৎকে বেধড়ক মারধর করে৷ গলায় তার পেঁচিয়ে ও পিটিয়ে মেরে ফেলা হয় অভিজিৎকে। ৩০ নম্বর ওয়ার্ডের বিজেপির বুথ কর্মী অভিজিৎ বিজেপি-র ট্রেড ইউনিয়নের নেতা ছিলেন। এরপর অভিজিৎ সরকারের দাদা হাইকোর্টে একটি পিটিশন করেন।

আরও পড়ুন: লাভলি মৈত্রের অনুষ্ঠান মঞ্চে আগুন, তবুও কর্তব্যে অনড় বিধায়ক

আদালত দেহের দ্বিতীয়বার ময়নাতদন্ত করার নির্দেশ দেয়। সেনা হাসপাতালে হবে দ্বিতীয় ময়নাতদন্ত। ভোট পরবর্তী সন্ত্রাস মামলায় রাজ্য সরকারকে এই নির্দেশ দেয় কলকাতা হাইকোর্ট। সেই ঘটনাতেই শনিবার রাতে দুজনকে গ্রেফতার করে পুলিশ। জানা যাচ্ছে, ধৃত দুজনই তৃণমূল সমর্থক। ধৃতদের জেরা চলছে।