লাভলি মৈত্রের অনুষ্ঠান মঞ্চে আগুন, তবুও কর্তব্যে অনড় বিধায়ক

TMC MLA Lovely Maitra; রবিবার সকাল দশটা নাগাদ ব্লু স্কাই মাঠে সোনারপুর দক্ষিণ বিধানসভা কেন্দ্রের বিধায়ক লাভলী মৈত্রের উদ্যোগে শিশুদের পুষ্টিকর খাদ্য বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল।

লাভলি মৈত্রের অনুষ্ঠান মঞ্চে আগুন, তবুও কর্তব্যে অনড় বিধায়ক
নিজস্ব চিত্র

দক্ষিণ ২৪ পরগনা: আগুনে ভস্মীভূত বিধায়কের অনুষ্ঠান মঞ্চ। বিধায়ক লাভলি মৈত্রের (Lovely Maitra) অনুষ্ঠান হওয়ার আগেই মঞ্চে আগুন লেগে যায়। সোনারপুরে (Sonarpur) আজ অনুষ্ঠান ছিল বিধায়কের। রাতেই সেই মঞ্চে আগুন লেগে যায়। আয়োজকদের অভিযোগ, অনুষ্ঠান বানচাল করতেই পরিকল্পিতভাবে আগুন লাগানো হয়েছে। পুলিশের তৎপরতায় দ্রুত আগুন নেভানো সম্ভব হয়। তবে ততক্ষণে ভস্মীভূত হয়ে যায় মঞ্চ।

সোনারপুরে রবিবার সকাল দশটা নাগাদ ব্লু স্কাই মাঠে সোনারপুর দক্ষিণ বিধানসভা কেন্দ্রের বিধায়ক লাভলী মৈত্রের উদ্যোগে শিশুদের পুষ্টিকর খাদ্য বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। তার আগেই শনিবার গভীর রাতে আগুন লেগে যায় অনুষ্ঠানের মঞ্চে। বিষয়টি নজরে আসে পুলিশের টহলদারি ভ্যানের। পুলিশ কর্মীরাই আগুন নেভান।

আরও পড়ুন: কার্যালয় থেকে হিঁচড়ে এনে দলীয় কর্মীকে ‘গুলি’! মদন বললেন, ‘২০১৩-র পর থেকেই এলাকায় গুন্ডাগিরি বেড়েছে’

আয়োজকদের বক্তব্য, বিধায়কের অনুষ্ঠান বানচাল করতেই এই কাজ পরিকল্পনা করেই করা হয়েছে। ঘটনায় ইতিমধ্যে সোনারপুর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে সোনারপুর থানার পুলিশ। তৃণমূল নেতৃত্বের বক্তব্য, এলাকার নানা সামাজিক অনুষ্ঠানে যুক্ত হচ্ছেন বিধায়ক লাভলি মৈত্র। দিন দিন তাঁর জনপ্রিয়তা বাড়ছে। সেক্ষেত্রে সেটাই বিরোধীদের ক্ষোভের কারণ হয়ে থাকতে পারে। সে কারণেই আগুন বলে অভিযোগ আয়োজকদের।

বিধায়ক লাভলি মৈত্র বলেছেন, “কারা করেছে, পুলিশ খুঁজে বার করবে। আমার প্রশাসনের ওপর ভরসা আছে। আমি এখানে আসার পর অনেকের অপকর্ম করতে সমস্যা হচ্ছে। সেই কারণেই এই ঘটনা। তবে পুলিশ তাদের খুঁজে বার করবে।” একাংশের তরফে বলা হচ্ছে, তৃণমূলের গোষ্ঠী কোন্দলের জেরেই এই ঘটনা ঘটেছে। তবে বিধায়ক গোষ্ঠী কোন্দলের বিষয়ে মুখ খোলেন তিনি। শুধু তিনি বলেছেন, “অপরাধী অপরাধীই হয়। সে কোনও রাজনৈতিক দলের ছত্রছায়া থাকতেই পারে। কিন্তু তার অপরাধ সত্ত্বা মুছে যায় না। পুলিশ তাদের খুঁজে বার করবে। আমরা কয়েকজনের নাম দিয়ে অভিযোগ জানিয়েছি।”

তবে এসবের মধ্যে লক্ষ্যণীয় ব্যাপার হল, মঞ্চ পুড়ে গেলেও, পরিকল্পিত সব অনুষ্ঠান বাতিল হলেও, দুঃস্থ শিশুদের সাহায্য থেকে পিছপা হননি বিধায়ক। পোড়া মঞ্চের পাশে দাঁড়িয়েই খাদ্য-বস্ত্র বিতরণ করছেন তিনি।

Click on your DTH Provider to Add TV9 Bangla