কার্যালয় থেকে হিঁচড়ে এনে দলীয় কর্মীকে ‘গুলি’! মদন বললেন, ‘২০১৩-র পর থেকেই এলাকায় গুন্ডাগিরি বেড়েছে’

তৃণমূল কর্মীদের মারতে মারতে কার্যালয়ের বাইরে বের করে নিয়ে আসা হয়। তাঁদেরই মধ্যে একজন হলেন মানস বর্ধন।

কার্যালয় থেকে হিঁচড়ে এনে দলীয় কর্মীকে 'গুলি'! মদন বললেন, '২০১৩-র পর থেকেই এলাকায় গুন্ডাগিরি বেড়েছে'
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: Jul 04, 2021 | 11:30 AM

কলকাতা: কার্যালয়ের ভিতরে ঢুকেই তৃণমূল কর্মীদের ওপর হামলা ও তাঁদের লক্ষ্য করে গুলি চালনার অভিযোগে উত্তপ্ত বেলঘরিয়া (Belgharia)। গুলিবিদ্ধ হয়েছেন এক তৃণমূল (TMC) কর্মী। তিনি বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন। এলাকায় উত্তেজনা রয়েছে।

ঘটনার সূত্রপাত শনিবার রাত ১০ টানা নাগাদ। কামারহাটি বিধানসভা এলাকার ২২ নম্বর ওয়ার্ডের বিভার মোড়ে তৃণমূলের দলীয় কার্যালয়ে দলীয় কর্মীরা বসেছিলেন। অভিযোগ সে সময় ৭-৮ টি চেপে জনা কুড়ি যুবক কার্যালয়ের সামনে আসে। তৃণমূল কর্মীদের বক্তব্য অনুযায়ী, কোনও রকম প্ররোচনা কিংবা উস্কানি ছাড়াই আচমকা তৃণমূল কর্মীদের ওপর হামলা চালায় ওই যুবকরা। তৃণমূল কর্মীদের মারতে মারতে কার্যালয়ের বাইরে বের করে নিয়ে আসা হয়। তাঁদেরই মধ্যে একজন হলেন মানস বর্ধন। দীর্ঘদিন ধরেই তৃণমূলের সঙ্গে যুক্ত ছিলেন। অভিযোগ, তাঁকে লক্ষ্য করে খুব কাছ থেকে গুলি চালায় দুষ্কৃতীরা।

মানস রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে গেলে দুষ্কৃতীরা বাইকে চেপে চম্পট দেয়। আকস্মিকতার রেশ কাটিয়ে ওঠার আগেই দুষ্কৃতীরা এলাকা ছাড়ে বলে আহত তৃণমূল কর্মীরা জানিয়েছেন। এদিকে, গুলির শব্দ শুনতে পেয়ে ছুটে আসেন স্থানীয়রা। তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বেলঘরিয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। এদিকে, খবর পেয়েই ঘটনাস্থলে আসেন কামারহাটি বিধানসভার বিধায়ক মদন মিত্র।

আরও পড়ুন: প্রেক্ষাগৃহের ভিতরে শুধুই পোড়া গন্ধ! জয়া সিনেমা হল খতিয়ে দেখতে ফরেন্সিক টিম

তিনি বলেন, “কামারহাটিতে ২০১৩ সালের পর থেকে গুণ্ডাগিরি, দাদাগিরির প্রবণতা বেড়েছে। প্রমোটাররাজও বাড়ে। ঘটনায় যে জড়িত, পুলিশ তার বিরুদ্ধে ব্যবস্থা নিক।”