Bhnagar: গ্যাসের ব্যবসায়ীর থেকে আড়াই লক্ষ টাকা ‘তোলা’, কাঠগড়ায় ভাঙড় থানার পুলিশ

Bhangar: ভাঙড় থানা এলাকার শাকশহরে বাসিন্দা সাইফুদ্দিন মোল্লা গ্যাসের ব্যবসা করেন। অভিযোগ, টাকা না দিলে গ্যাসের কারবার বন্ধ করে দেওয়া হবে, এমনকি সিলিন্ডার বাজেয়াপ্ত করে দেওয়া হবে বলে হুমকি দেন কালকাতা পুলিশের ভাঙড় থানার এআরও বিশ্বরাজ রায়চৌধুরী

Bhnagar: গ্যাসের ব্যবসায়ীর থেকে আড়াই লক্ষ টাকা 'তোলা', কাঠগড়ায় ভাঙড় থানার পুলিশ
ঘটনার সিসিটিভি ফুটেজ!Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 17, 2024 | 3:23 PM

ভাঙড়: ভাঙড় থানার পুলিশের বিরুদ্ধে তোলাবাজির অভিযোগ। গ্যাসের ব্যবসায়ীকে হুমকি দিয়ে আড়াই লক্ষ টাকা নেওয়ার অভিযোগ। বাকি আড়াই লক্ষ টাকা নিতে গেলে পুলিশকে ধরে বিক্ষোভ স্থানীয় বাসিন্দাদের। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ছড়ায় ব্যাপক উত্তেজনা।। ঘটনাটি ভাঙড় থানা এলাকার শাকশহর এলাকার।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ভাঙড় থানা এলাকার শাকশহরে বাসিন্দা সাইফুদ্দিন মোল্লা গ্যাসের ব্যবসা করেন। অভিযোগ, টাকা না দিলে গ্যাসের কারবার বন্ধ করে দেওয়া হবে, এমনকি সিলিন্ডার বাজেয়াপ্ত করে দেওয়া হবে বলে হুমকি দেন কালকাতা পুলিশের ভাঙড় থানার এআরও বিশ্বরাজ রায়চৌধুরী। পুলিশের ভয়ে দশ লক্ষ টাকার পরিবর্তে পাঁচ লক্ষ টাকা দেবে বলে রাজি হন সাইফুদ্দিন। মঙ্গলবার বিশ্বরাজ রায়চৌধুরী গিয়ে আড়াই লক্ষ টাকা নিয়ে যান। যার সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে এসেছে।

বুধবার বাকি আড়াই লক্ষ টাকা নিতে গেলে পুলিশের গাড়ি দেখে বিক্ষোভ দেখান স্থানীয়রা। সাইফুদ্দিনের দাবি, “ব্যবসা করে সংসার চলে। পুলিশ ব্যবসা বন্ধ করে দেবে বলে হুমকি দেয়। বাধ্য হয়ে পাঁচ লক্ষ টাকা দেওয়ার কথা বলি। হাতে পায়ে পরে আড়াই লক্ষ টাকা দিই। কিন্তু বাকি টাকা কোথায় পাবো?” পুলিশের ভূমিকা নিয়ে ক্ষোভে ফেঁটে পরেন স্থানীয় বাসিন্দারা। যদিও ভাঙড় থানার আইসি সুশান্ত মণ্ডল জানিয়েছেন, খবরটা শুনেছেন। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।