Cricket Betting Gang: কলকাতার নাকের ডগায় চলছিল বেটিংয়ের ‘কালো’ কারবার!

Illegal Betting of Cricket: প্রাথমিকভাবে পুলিশ সূত্রে জানা যাচ্ছে, ওই তিনজনের থেকে ১১টি মোবাইল ফোন ও একটি ল্য়াপটপ বাজেয়াপ্ত হয়েছে। পাশাপাশি একটি ডায়েরিও বাজেয়াপ্ত করেছে পুলিশ। জানা যাচ্ছে, ওই ডায়েরিতেই বেটিং সংক্রাবন্ত যাবতীয় অ্যাকাউন্টের ডিটেলস রয়েছে।

Cricket Betting Gang: কলকাতার নাকের ডগায় চলছিল বেটিংয়ের 'কালো' কারবার!
প্রতীকী ছবিImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 23, 2024 | 12:11 AM

কলকাতা: আইপিএলের মরশুমে কি আবারও শহরে সক্রিয় হচ্ছে ক্রিকেট বেটিং চক্র? সোমবার রাতে শহর কলকাতার নাকের ডগায় গ্রেফতার হয়েছে তিন জন। এক বিশেষ অভিযানে ক্রিকেট বেটিং চক্র চালানোর অভিযোগে তিন জনকে পাকড়াও করল পুলিশ। পুলিশের কাছে গোপন সূত্র মারফত আগে থেকেই খবর ছিল। সেই মতো বিধাননগর পুলিশের গোয়েন্দা শাখা ও টেকনো সিটি থানার একটি টিম যৌথ অভিযান চালায়। তাতেই এক হাউজ়িং কমপ্লেক্স থেকে পুলিশের হাতে ধরা পড়ে যায় ওই তিন জন। ধৃতদের নাম অভিষেক দাস, রাজেশ দাস ও শিবম কুমার।

প্রাথমিকভাবে পুলিশ সূত্রে জানা যাচ্ছে, ওই তিনজনের থেকে ১১টি মোবাইল ফোন ও একটি ল্য়াপটপ বাজেয়াপ্ত হয়েছে। পাশাপাশি একটি ডায়েরিও বাজেয়াপ্ত করেছে পুলিশ। জানা যাচ্ছে, ওই ডায়েরিতেই বেটিং সংক্রাবন্ত যাবতীয় অ্যাকাউন্টের ডিটেলস রয়েছে। ওই ডায়েরির থেকে পাওয়া তথ্যের উপর ভিত্তি করেই এই বেটিং চক্রের বিষয়ে বিস্তারিত তথ্য সংগ্রহের চেষ্টা চালাচ্ছেন পুলিশকর্মীরা। পাশাপাশি, ধৃত তিনজনকে জেরা করে এই বেটিং চক্রের সঙ্গে আরও কারা কারা জড়িত রয়েছে, সেই সংক্রান্ত তথ্যতালাশও শুরু করেছে পুলিশ।

জানা যাচ্ছে, আগামিকাল (মঙ্গলবার) ধৃত তিনজনকে বারাসত আদালতে পেশ করা হবে। উল্লেখ্য, যে কোনও বড় খেলার মরশুমেই শহর ও শহরতলির বুকে ডালপালা মেলে ধরার চেষ্টা শুরু করে বেটিং চক্র ও জুয়ারির দল। তবে পুলিশের সজাগ নজরদারির ফলে চেষ্টায় তা অনেকটাই দমানো সম্ভব হয়। আজ ফের একবার আইপিএলের মরশুমে বেটিং চক্রের সঙ্গে জড়িত সন্দেহে তিন জনকে গ্রেফতার করল পুলিশ।