Anubrata Mondal : ‘ভাল নেই শরীর’, ইডি-র ডাকে হাজিরা না দিয়ে ই-মেল কেষ্ট-কন্যার

Anubrata Mondal : প্রসঙ্গত, গরু পাচার মামলার তদন্তে নেমে গত বছরের অগস্টে অনুব্রত মণ্ডলকে গ্রেফতার করে সিবিআই (CBI)। এখন রয়েছেন ইডি-র হেফাজতে। ডাক পড়েছে তাঁর মেয়েরও।

Anubrata Mondal : ‘ভাল নেই শরীর’, ইডি-র ডাকে হাজিরা না দিয়ে ই-মেল কেষ্ট-কন্যার
সুকন্যা মণ্ডল। (ফাইল ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Mar 22, 2023 | 8:19 PM

নয়া দিল্লি : কলকাতা বাবা আছেন দিল্লিতে। বারবার ডাক পড়ছে মেয়ের। বাবার দিল্লির যাত্রার পর থেকেই মনটা ভাল নেই কেষ্ট (Anubrata Mondal) কন্যা সুকন্যা মণ্ডলের (Sukanya Mondal)। এখন শরীরটাও ভাল নেই তাঁর। আর সে কারণেই সাড়া দিতে পারছেন না ইডির (ED) ডাকে। যেতে পারছেন না দিল্লিতে (Delhi)। ফের ডাক পেতেই আইনজীবী মারফত ইডিকে ই-মেল সুকন্যা মণ্ডলের। এদিন সকালেই করেছেন এই মেল। স্পষ্ট বলেছেন, শরীর ভাল নেই। সে কারণেই যেতে পারছেন না দিল্লি। 

প্রসঙ্গত, গরু পাচার মামলার তদন্তে নেমে গত বছরের অগস্টে অনুব্রত মণ্ডলকে গ্রেফতার করে সিবিআই। বর্তমানে ইডি তাঁকে রাজধানীতে নিয়ে গিয়েছে। মনীশ কোঠারি, সায়গল হোসেন, এনামুলের পাশাপাশি নাম জড়িয়েছে অনুব্রত কন্যা সুকন্যা মণ্ডলের। বর্তমানে এই মামলায় নতুন রসদ খুঁজে পেতে বাবার সামনেই মেয়েকে বসিয়ে জেরা করতে চাইছেন ইডি-র তদন্তকারী আধিকারিকরা। চলতি মাসের শুরুতে তাঁকে ডেকে পাঠিয়েছিল ইডি। যদিও সেবারও হাজিরা এড়ান তিনি। এরইমধ্যে ২০ মার্চ ফের সুকন্যাকে দিল্লিতে তলব করেন তদন্তকারীরা। হাজিরা দেওয়ার সময় দেওয়া হয় সকাল ১১টা থেকে সাড়ে ১১টা। যদিও শেষ পর্যন্ত সুকন্যা আসেন কি না সেদিকে নজর ছিল সকলে। তবে সুকন্যা না এলে কড়া পদক্ষেপের হুঁশিয়ারি দিয়ে রেখেছিলেন তদন্তকারীরা। তবে সেসবের তোয়াক্কা না করে আসেননি সুকন্যা। 

এখন সুকন্য়ার তরফে এই ই-মেল পাওয়ার পর ইডি-র তরফে কী পদক্ষেপ করা হয় তা নিয়ে শুরু হয়েছে চাপানউতর। এদিকে এর আগে তাঁর বিরুদ্ধে ওঠা যাবতীয় অভিযোগ উড়িয়ে দিয়েছিলেন সুকন্যা। ঝেড়ে ফেলতে চেয়ছিলেন সব দায়। সূত্রের খবর, তিনি জানিয়েছিলেন, তাঁর নামে থাকা সম্পত্তি, চালকল, টাকার বিষয়ে তিনি কিছুই জানেন না। বর্তমানে এই বয়ানের সত্যতা যাচাই করতে চাইছেন তদন্তকারীরা। ওয়াকিবহাল মহলের মতে, সে কারণেই বারবার ডেকে পাঠানো হচ্ছে সুকন্যাকে।