মুখ্যমন্ত্রীর ভাইয়ের গাড়িতে সজোরে ধাক্কা বাইপাসে! আটক সবজি বোঝাই ভ্যান

দুর্ঘটনার কবলে পড়ল মুখমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) ভাই বাবুন বন্দ্যোপাধ্যায়ের গাড়ি।

মুখ্যমন্ত্রীর ভাইয়ের গাড়িতে সজোরে ধাক্কা বাইপাসে! আটক সবজি বোঝাই ভ্যান
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: Mar 01, 2021 | 11:18 PM

কলকাতা: দুর্ঘটনার কবলে পড়ল মুখমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) ভাই বাবুন বন্দ্যোপাধ্যায়ের গাড়ি। সূত্রের খবর, সোমবার সন্ধেয় ইএম বাইপাস ধরে উল্টোডাঙার দিক থেকে যাওয়ার সময় চিড়িংঘাটার কাছে মুখ্যমন্ত্রীর ভাইয়ের গাড়িটি দুর্ঘটনাগ্রস্ত হয়। পুলিশ সূত্রে খবর, একটি সবজি বোঝাই গাড়ি কাদাপাড়া সিগন্যাল থেকে এগিয়ে এসে পরপর গাড়িতে ধাক্কা মারে। সেখানেই দুর্ঘটনার মুখে পড়েন বাবুন।

মুখ্যমন্ত্রীর ভাই ততক্ষণাৎ চিংড়িঘাটার কাছে এসে কর্তব্যরত ট্রাফিক পুলিশকে পুরো ঘটনার বিষয়ে জানান। পুলিশ সক্রিয়তার সঙ্গে সেই গাড়িটিকে আটক করে। বিধাননগর দক্ষিণ থাকাতেও খবর দেওয়া হয়। গাড়ির চালককে আটক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। চালক কোনও ভাবে মত্ত ছিলেন কিনা সেটাও খতিয়ে দেখছে পুলিশ।

আরও পড়ুুন: ফিরহাদ-অরূপ যেন ভোটে না লড়েন! নির্বাচন কমিশনের কাছে দাবি বিজেপির

পুলিশ সূত্রে খবর, মুখ্যমন্ত্রীর ভাই বাবুন বন্দ্যোপাধ্যায়ের গাড়ি অল্প ক্ষতিগ্রস্ত হয়েছে। তবে তিনি পুরোপুরি অক্ষত রয়েছেন। গাড়ির চালককে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। কীভাবে এই ঘটনা ঘটল তা জানতে সিসিটিভি ফুটেজও খতিয়ে দেখা হতে পারে। স্বাভাবিকভাবেই এই দুর্ঘটনা ঘটেছে নাকি এর পেছনে অন্য কোনও কারণ আছে তা ইতিমধ্যেই পুলিশ খতিয়ে দেখছে।

আরও পড়ুুন: ৪ বা ৫ মার্চ প্রার্থী তালিকা প্রকাশ করতে পারে বিজেপি!