Mamata Banerjee: ‘গাড়ি ছেড়ে সাইকেলে চড়া উচিত আপনাদের’, পরিবহণ দফতরের ভূমিকায় ক্ষুব্ধ মমতা

Mamata Banerjee: এদিন মুখ্যমন্ত্রী বলেন, "মোমিনপুর থেকে হাজরা পর্যন্ত ট্রাম চলে না। কিন্তু ট্রামলাইনে প্রতিদিন দুর্ঘটনা ঘটছে। মারা যাচ্ছে। ট্রাম যখন চলেই না। ট্রান্সপোর্ট ডিপার্টমেন্ট তার দায়িত্ব পালন করেনি। মানুষ মারা যাচ্ছেন, কোর্টের রায় দেখাচ্ছ আমাকে? তোমরা ঠিক মতো ফাইটটা করেছ নাকি ছেড়ে দিয়েছ?"

Mamata Banerjee: 'গাড়ি ছেড়ে সাইকেলে চড়া উচিত আপনাদের', পরিবহণ দফতরের ভূমিকায় ক্ষুব্ধ মমতা
মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। Image Credit source: Facebook
Follow Us:
| Edited By: | Updated on: Jul 08, 2024 | 8:05 PM

কলকাতা: সোমবার নবান্নে বিভিন্ন দফতরের আধিকারিকদের নিয়ে বৈঠকে বসেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেই বৈঠক থেকে পরিবহণ দফতরের বিরুদ্ধে উষ্মা প্রকাশ করেন মমতা বন্দ্যোপাধ্য়ায়। বলেন, “পরিবহণ বিভাগকে বলব অনেক রাস্তা আটকে আছে। ট্রাফিক জ্যাম হচ্ছে যার ফলে। আপনারা, পরিবহণ দফতর খুব আসতে চলেন। আপনাদের উচিত গাড়ি ছেড়ে দিয়ে সাইকেলে চড়া। বা ১১ নম্বর গাড়ি ব্যবহার করা। মানে পা। পরিবহণ বিভাগ কিন্তু সিরিয়াসলি কাজ করছে না।”

এদিন মুখ্যমন্ত্রী বলেন, “মোমিনপুর থেকে হাজরা পর্যন্ত ট্রাম চলে না। কিন্তু ট্রামলাইনে প্রতিদিন দুর্ঘটনা ঘটছে। মারা যাচ্ছে। ট্রাম যখন চলেই না। ট্রান্সপোর্ট ডিপার্টমেন্ট তার দায়িত্ব পালন করেনি। মানুষ মারা যাচ্ছেন, কোর্টের রায় দেখাচ্ছ আমাকে? তোমরা ঠিক মতো ফাইটটা করেছ নাকি ছেড়ে দিয়েছ?”

মমতা বলেন, নিয়মিত দুর্ঘটনা ঘটছে। মরতে মরতে বেঁচে গিয়েছেন। কেন এমনটা হবে প্রশ্ন তোলেন মুখ্যমন্ত্রী। মানুষের জীবনের দামের থেকে কোনও কিছু দামি নয়, বলেন তিনি।