Coromandel Express derailed: বালেশ্বরে দুর্ঘটনাস্থলে যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা, হেলিকপ্টারে পৌঁছবেন সকালেই

Coromandel Express derailed: শুক্রবার রাতেই দুর্ঘটনার খবর সামনে আসতেই উদ্বেগ প্রকাশ করেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

Coromandel Express derailed: বালেশ্বরে দুর্ঘটনাস্থলে যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা, হেলিকপ্টারে পৌঁছবেন সকালেই
ওডিশা যাচ্ছেন মমতা
Follow Us:
| Edited By: | Updated on: Jun 03, 2023 | 8:54 AM

কলকাতা: বালেশ্বরে দুর্ঘটনার খবর পেয়েই উদ্বেগ প্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। রাতেই প্রতিনিধি দল পাঠিয়েছেন ওডিশায়। এবার শনিবার সকালে তিনি নিজেই যাচ্ছেন ঘটনাস্থলে। হেলিকপ্টারে চেপে শনিবার সকালেই রওনা হচ্ছেন তিনি। জানা গিয়েছে, এদিন সকাল ১০ টায় হাওড়ার ডুমুরজোলা হেলিপ্যাড থেকে রওনা হবেন তিনি।

শুক্রবার রাতেই দুর্ঘটনার খবর সামনে আসতেই উদ্বেগ প্রকাশ করেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। দ্রুত সাহায্যের ব্যবস্থাও করা হয় এ রাজ্যের তরফে। রাতেই প্রতিনিধি হিসেবে বালেশ্বরে পৌঁছেছেন তৃণমূল সাংসদ দোলা সেন ও ও রাজ্যের মন্ত্রী মানস ভুঁইঞা। সেখানে গিয়ে ঘটনাস্থল পরিদর্শন করার পাশাপাশি আহতদের সঙ্গেও কথা বলছেন সেই প্রতিনিধিরা। সাংসদ, বিধায়ক ছাড়াও এ রাজ্য থেকে একাধিক অফিসারকে পাঠানো হয়েছে বলেও জানিয়েছেন দোলা সেন।

শুধু তাই নয়, পড়শি রাজ্যের এই ঘটনায় যাতে আহতদের চিকিৎসার ক্ষেত্রে কোনও অসুবিধা না হয়, তা নিশ্চিত করতে চিকিৎসক দল পাঠিয়েছে রাজ্য স্বাস্থ্য দফতর। একাধিক অ্যাম্বুল্যান্সও পাঠানো হয়েছে ঘটনাস্থলে। উল্লেখ্য, বালেশ্বরে অ্যাম্বুল্যান্স পাঠানোর ব্যবস্থা করেছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী, রাতেই বালেশ্বরে পৌঁছেছেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার।

শেষ পাওয়া খবর অনুযায়ী, দুর্ঘটনায় মৃতের সংখ্যা ২৩৩। আহত হয়েছেন অন্তত ৯০০ জন। রেলমন্ত্রী অশ্বিনী বৈষ্ণব সকালেই পৌঁছে গিয়েছেন ঘটনাস্থলে।