CPIM: দুর্যোগ মাথায় নিয়েই রাস্তায় রাত কাটালেন বামেরা, আজ হাওড়া-শিয়ালদহ থেকে যাবে মিছিল

CPIM Protest: পুলিশের ব্যারিকেডকে ব্যাকগ্রাউন্ড বানিয়ে অবস্থান মঞ্চ করা হয়েছে বউবাজারে। সেখানেই বসে রয়েছেন বাম নেতা-কর্মীরা। আজ, শনিবার বিকেল ৫ টায় অবস্থান মঞ্চেই সমাবেশের ডাক দেওয়া হয়েছে বামেদের তরফে। হাওড়া ও শিয়ালদহ স্টেশন থেকে মিছিল যাবে বউবাজার।

CPIM: দুর্যোগ মাথায় নিয়েই রাস্তায় রাত কাটালেন বামেরা, আজ হাওড়া-শিয়ালদহ থেকে যাবে মিছিল
লালবাজারে বামেদের অবস্থানImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 14, 2024 | 8:48 AM

কলকাতা: মধ্যরাত থেকে শুরু হয়েছে প্রবল বৃষ্টি। কলকাতা সহ গোটা দক্ষিণবঙ্গে কার্যত দুর্যোগের চেহারা। শনিবার বেলা বাড়ার পরও সূর্যের মুখ দেখা যায়নি। অঝোরে বৃষ্টি পড়ছে। সেই বৃষ্টি মাথায় নিয়েই কলকাতার রাজপথে চলছে প্রতিবাদ। একদিকে স্বাস্থ্য ভবনের সামনে অবস্থানে বসে রয়েছেন জুনিয়র ডাক্তাররা। অন্যদিকে, লালবাজারের সামনে চলছে বামেদের অবস্থান।

প্রাকৃতিক দুর্যোগ উপেক্ষা করেই অবস্থান চলছে। শুক্রবার দুপুর থেকে লালবাজারের সামনে অবস্থানে রয়েছেন বাম নেতারা। শনিবার বিকেল পর্যন্ত চলবে অবস্থান। তাঁদের দাবি, কলকাতার পুলিশ কমিশনারকে পদত্যাগ করতে হবে।

পুলিশের ব্যারিকেডকে ব্যাকগ্রাউন্ড বানিয়ে অবস্থান মঞ্চ করা হয়েছে বউবাজারে। সেখানেই বসে রয়েছেন বাম নেতা-কর্মীরা। আজ, শনিবার বিকেল ৫ টায় অবস্থান মঞ্চেই সমাবেশের ডাক দেওয়া হয়েছে বামেদের তরফে। হাওড়া ও শিয়ালদহ স্টেশন থেকে মিছিল যাবে বউবাজার।

এই খবরটিও পড়ুন

অবস্থানরত এক বাম কর্মী বলেন, “শুধু কলকাতা নয়, গোটা পৃথিবীর মানুষ মর্মাহত। আরজি কর-কাণ্ডে তথ্য প্রমাণ লোপাটের যে ব্যবস্থা করা হয়েছিল, তাতে সহায়কের ভূমিকা পালন করেছিল কলকাতা পুলিশ। সেমিনার হলের পাশে বাথরুম ভাঙা আটকাতে পারেনি তারা। ১৪ অগস্ট হাসপাতালে ঢুকে তাণ্ডব চালানো হল। বারে বারে ব্যর্থ হয়েছে কলকাতা পুলিশ।” কমিশনারের পদত্যাগের দাবিতে এবার জুনিয়র ডাক্তারদের পাশাপাশি চাপ বাড়াচ্ছে বামেরাও।