School Car: পুলকার থেকে হু হু করে বেরচ্ছে ধোঁয়া, কোনও রকমে নামানো হল ১০ স্কুলছাত্রীকে

School Car: বিধান নগর ট্রাফিক পুলিশের সিভিক ভলান্টিয়াররা তড়িঘড়ি স্কুলের ছাত্রীদের গাড়ি থেকে নামিয়ে দেয়। মুহূর্তের মধ্যে গাড়িতে আগুন ছড়িয়ে পড়ে। প্রথমে সিভিক ভলেন্টিয়াররা অগ্নিনির্বাপণ যন্ত্র দিয়ে আগুন নেভানোর চেষ্টা করে। পরে খবর দেওয়া হয় দমকলকে।

School Car: পুলকার থেকে হু হু করে বেরচ্ছে ধোঁয়া, কোনও রকমে নামানো হল ১০ স্কুলছাত্রীকে
চলন্ত পুলকারে ধোঁয়াImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Oct 22, 2024 | 4:17 PM

নিউ টাউন: চলন্ত পুলকারে হু হু আগুন। অল্পের জন্য রক্ষা পেলেন ১০ জন ছাত্রী। মঙ্গলবার দুপুরে ঘটনাটি ঘটেছে সেক্টর ফাইভ নিউ ব্রিজ টু-এর কাছে। একটি বেসরকারি স্কুল ছুটি হওয়ার পর পুলকারে বাড়ি ফিরছিল পড়ুয়ারা। কোনও ক্রমে উদ্ধার করা হয় তাদের। বড়সড় দুর্ঘটনা এড়িয়েছে পুলকারটি। ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েছেন অভিভাবকরা। গাড়িটি সঙ্গে সঙ্গে থামিয়ে দেওয়া হলেও ধোঁয়ায় ভরে যায় সেই গাড়ি।

পুলকারে সল্টলেক থেকে নিকোপার্ক হয়ে নিউটাউনের দিকে গাড়িটি যাচ্ছিল বলে জানা গিয়েছে। সেই সময় সেক্টর ফাইভ নিউ ব্রিজ টু-এর কাছে চলন্ত পুলকারে আগুন লেগে যায়। গাড়িতে ধোঁয়া দেখতে পেয়ে চালক গাড়িটিকে রাস্তার একপাশে রেখে দাঁড় করিয়ে দেয়। সেখানে থাকা কর্তব্যরত সিভিক ভলান্টিয়াররা ছুটে যান।

বিধান নগর ট্রাফিক পুলিশের সিভিক ভলান্টিয়াররা তড়িঘড়ি স্কুলের ছাত্রীদের গাড়ি থেকে নামিয়ে দেয়। মুহূর্তের মধ্যে গাড়িতে আগুন ছড়িয়ে পড়ে। প্রথমে সিভিক ভলেন্টিয়াররা অগ্নিনির্বাপণ যন্ত্র দিয়ে আগুন নেভানোর চেষ্টা করে। পরে খবর দেওয়া হয় দমকলকে। দমকলের একটি ইঞ্জিন ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে। তড়িঘড়ি ছাত্রীদের পুলকার থেকে না নামানো হলে বড়সড় বিপদ ঘটে যেতে পারত বলে দাবি সিভিক ভলেন্টিয়ারের।