‘কেউ হাইকোর্টের সামনে যাবেন না’, করজোড়ে অনুরাগীদের শান্ত থাকার আবেদন ববি-কন্যার

এক ভিডিয়ো বার্তায় দলীয় কর্মী সমর্থক এবং মন্ত্রীর অনুরাগীদের শান্ত থাকার আবেদন জানিয়েছেন ববি-কন্যা প্রিয়দর্শিনী হাকিম।

'কেউ হাইকোর্টের সামনে যাবেন না', করজোড়ে অনুরাগীদের শান্ত থাকার আবেদন ববি-কন্যার
অলংকরণ- অভীক দেবনাথ
Follow Us:
| Updated on: May 18, 2021 | 10:53 PM
কলকাতা: জামিন হয়ে যাওয়ার পরও সোমবার প্রেসিডেন্সি জেলে রাত কাটাতে হয়েছে রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিমকে। মঙ্গলবার রাতটাও জেলেই কাটবে তাঁর। কিন্তু গতকাল যে ঘটনা ঘটেছিল, আগামিকাল হাইকোর্টে নারদ মামলার শুনানির আগে একই ধরনের ঘটনার পুনরাবৃত্তি চাইছে না হাকিম পরিবার। সেই কারণে এ দিন এক ভিডিয়ো বার্তায় দলীয় কর্মী সমর্থক এবং মন্ত্রীর অনুরাগীদের শান্ত থাকার আবেদন জানিয়েছেন ববি-কন্যা প্রিয়দর্শিনী হাকিম। রীতিমতো হাত জোড় করে সকলকে কোভিড বিধি পালন করার অনুরোধ জানিয়েছেন তিনি।
চার নেতাকে সিবিআই গ্রেফতার করার পর নিজাম প্যালেসের বাইরে এবং ভিতরে যে বিশৃঙ্খল পরিস্থিতি তৈরি হয়েছিল, মূলত সেই কারণেই ববিদের জামিনের নির্দেশে কলকাতা হাইকোর্ট স্থগিতাদেশ জারি করে দেয়। করোনা পরিস্থিতির মধ্যে বেনজির সংক্রমণের তোয়াক্কা না করে জমায়েত এবং নিজাম প্যালেসের ভিতরে ও আদালতে তৃণমূলের শীর্ষতম নেত্রী থেকে শুরু করে বাকিদের আনাগোনা, সব বিষয়কে সামনে রেখেই কার্যত বেশি রাতে এহেন সিদ্ধান্ত নিতে বাধ্য হয় আদালত। এই পরিস্থিতি ফের হোক সেটা না চেয়েই প্রিয়দর্শিনী এ দিন ভিডিয়ো বার্তায় আবেদন জানান, যারা যারা ফিরহাদ হাকিমকে ভালবাসেন, তাঁরা যেন আগামিকাল হাইকোর্টে না যান।
তিনি আরও বলেন, “যদি আপনারা ববি হাকিমকে ভালবাসেই তবে তাঁর যে ইচ্ছে করোনাকে নিয়ন্ত্রণ করা সেটা করুন। প্লিজ শান্ত থাকুন। সুরক্ষিত থাকুন। যেটা লেখার সোশ্যাল মিডিয়াতে লিখুন। কালকে কেউ হাইকোর্টের সামনে যাবেন না। কোনও বিশৃঙ্খলা করবেন না।” প্রিয়দর্শিনী বলে চলেন, “আমার বাবা এটা সবাইকে বলতে বলেছেন, আমার বাবা বাংলাটা খুব ভালবাসে। এই কদিনে বাবা করোনা নিয়ে অনেক কাজ করছেন। কাল বাবা যখন বুঝতে পারল যে উনি করোনার মোকাবিলা করতে পারবেন না তখন ভেঙে পড়েছিলেন। কিন্তু আপনারা সবাই এখন শান্ত থাকুন। সবাই আমরা একসঙ্গে করোনাকে জয় করি।”