Theft: কুঁদঘাটে প্রাক্তন আমলার বাড়িতে ভয়াবহ চুরি! কোলাপসেবল গেট ভেঙে চলল লুঠপাট

Crime News: পুলিশ সূত্রে জানা গিয়েছে, বাড়ির বাসিন্দা অজয় ভট্টাচার্য অবসরপ্রাপ্ত ডব্লিউবিসিএস অফিসার (WBCS Officer)। তিনি দক্ষিণ ২৪ পরগনার অতিরিক্ত জেলা শাসক ছিলেন। আপাতত অবসর জীবন কাটাচ্ছেন ব্যানার্জিপাড়ার বাড়িতে। গত ১২ অক্টোবর বেঙ্গালুরুতে ছেলের কাছে বেড়াতে যান অজয় বাবু ও তাঁর স্ত্রী রত্না ভট্টাচার্য।

Theft: কুঁদঘাটে প্রাক্তন আমলার বাড়িতে ভয়াবহ চুরি! কোলাপসেবল গেট ভেঙে চলল লুঠপাট
চুরির পর বাড়ির দৃশ্য। ছবি: সমর দাস
TV9 Bangla Digital

| Edited By: সৈকত দাস

Nov 09, 2021 | 7:34 PM

কলকাতা: কুঁদঘাটের (Kudghat) ব্যানার্জি পাড়া এলাকায় অবসরপ্রাপ্ত অতিরিক্ত জেলা শাসকের বাড়িতে ভয়াবহ চুরি। কোলাপসেবল গেট ভেঙে বাড়ির সর্বস্ব লুঠ করে নিয়ে গেল চোরেরা। ঘটনাটি ঘটেছে সোমবার গভীর রাতে। চুরির ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়াল এলাকায়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

সোমবার রাত। ভয়াবহ চুরির ঘটনা ঘটলো কুঁদঘাটের ব্যানার্জি পাড়ায়। একটি দোতলা বাড়ির প্রায় সবকটি ঘরের কোলাপসিবল গেটের তালা ভাঙলেও ঘুণাক্ষরেও তা টের পেলেন না প্রতিবেশীরা। তার পর ঘরে ঢুকে কার্যত বাড়ির সামগ্রী তছনছ করে লুঠপাট চালায় দুষ্কৃতীরা। মঙ্গলবার সকালে অজয় ভট্টাচার্য নামে ওই প্রাক্তন আমলার বাড়ির পরিচারিকা আবিষ্কার করেন বাড়িতে চুরি হয়েছে। তিনিই ডাকাডাকি করেন প্রতিবেশীদের। তার পর খবর পেয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বাড়ির বাসিন্দা অজয় ভট্টাচার্য অবসরপ্রাপ্ত ডব্লিউবিসিএস অফিসার (WBCS Officer)। তিনি দক্ষিণ ২৪ পরগনার অতিরিক্ত জেলা শাসক ছিলেন। আপাতত অবসর জীবন কাটাচ্ছেন ব্যানার্জিপাড়ার বাড়িতে। গত ১২ অক্টোবর বেঙ্গালুরুতে ছেলের কাছে বেড়াতে যান অজয় বাবু ও তাঁর স্ত্রী রত্না ভট্টাচার্য।

এ ক’দিন তাঁর বাড়ি দেখভালের দায়িত্বে ছিলেন গাড়ি চালক। সারাদিনের কাজকর্ম সেরে রাতে ওই বাড়িতে ঘুমোতে আসতেন তিনি। যদিও সোমবার রাতে তিনি ঘুমোতে আসেননি। তার পর এদিন সকালে বাড়ির পরিচারিকা যখন ওই বাড়িতে কাজ করতে আসেন তিনি দেখেন বাড়ির একের পর এক কোলাপসিবল গেটের তালা ভাঙা। চমকে যান তিনি। এর পর ঘরের ভিতরে ঢুকে দেখেন যা আশঙ্কা করছিলেন তাই। বাড়ির সমস্ত কিছু লুঠ হয়ে গিয়েছে। গোটা ঘরে লুঠপাট চালানো হয়েছে। গোটা ঘর লন্ডভন্ড। ছড়িয়ে ছিটিয়ে রয়েছে জিনিসপত্র।

এরপর ওই পরিচারিকা ছুটে যান বাড়ির প্রতিবেশী জনৈক সুব্রত গুহর বাড়ি। তিনি খবর দেন বাড়ির মালিক অজয় ভট্টাচার্যকেও। ভিন রাজ্যে থাকা অজয় ভট্টাচার্য এর পর তাঁর বাড়ির এলাকায় থাকা শ্যালক দেবাশিস ভট্টাচার্যকে বিষয়টি জানান। তারপর দেবাশিস বাবু ছুটে আসেন সেখানে। তিনিই খবর দেন হরিদেবপুর থানায়। পুলিশ এসে বাড়ির সবকিছু দেখে। খবর পেয়ে অজয় বাবু এবং তার স্ত্রী বেঙ্গালুরু থেকে রওনা দিয়েছেন কলকাতার দিকে। ঘটনায় আতঙ্কিত এলাকার বাসিন্দারা।

এদিকে সোমবার রাতে কেন ওই গাড়ি চালক আসেননি, আর সেদিনই কীভাবে চুরি হল এই বিষয়টি ভাবাচ্ছে। তবে ঠিক কত টাকা বা গয়নাগাটি বা অন্যান্য আসবাবপত্র চুরি হয়েছে তা এখনও জানা যায়নি। পুরো ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

আরও পড়ুন: College Reopens: নতুন পড়ুয়াদের জন্য খুলছে না কলেজের দরজা! কারা করবে অফলাইনে ক্লাস?

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla