Attempt to murder case Kolkata: চরম অশান্তির পরই গায়ে ঢেলে দেওয়া হল কেরোসিন, ৯০ শতাংশ দগ্ধ অবস্থায় হাসপাতালে ধুঁকছেন তালতলার গৃহবধূ

Attempt to murder case Kolkata: পারিবারিক অশান্তি লেগে থাকত প্রায়ই। রবিবার সেই অশান্তিই চরম আকার নেয়।

Attempt to murder case Kolkata: চরম অশান্তির পরই গায়ে ঢেলে দেওয়া হল কেরোসিন, ৯০ শতাংশ দগ্ধ অবস্থায় হাসপাতালে ধুঁকছেন তালতলার গৃহবধূ
গৃহবধূকে পুড়িয়ে মারার চেষ্টা
Follow Us:
| Edited By: | Updated on: Jul 11, 2022 | 1:42 PM

কলকাতা: পারিবারিক অশান্তির জেরে আগুন লাগিয়ে দেওয়া হল গৃহবধূর গায়ে। এমনই অভিযোগ উঠেছে খাস কলকাতায়। তালতলা এলাকার এক পরিবারের গৃহবধূকে আশঙ্কাজনক অবস্থায় ভর্তি করা হয়েছে হাসপাতালে। এই ঘটনায় গৃহবধূর শ্বশুরবাড়ির দুই সদস্যকে গ্রেফতার করা হয়েছে। রবিবার শ্বশুর বাড়ির পরিবারের চারজনের বিরুদ্ধে খুনের চেষ্টার অভিযোগ দায়ের হয় তালতলা থানায়।

তালতলা থানা এলাকার তালতলা লেনের একটি বাড়িতে এই ঘটনা ঘটে রবিবার। নিখাত পারভিন নামে ওই গৃহবধূর পরিবারের দাবি, শ্বশুরবাড়ির লোকজনই তাঁর গায়ে আগুন দিয়ে তাঁকে মেরে ফেলার চেষ্টা করেছে। এফআইরে যাঁদের নাম রয়েছে তাঁরা হলেন, মুনিরা বেগম, মহম্মদ আলাউদ্দিন, মহম্মদ সিরাজউদ্দিন ও মুসারত বেগম। এর মধ্যে মহম্মদ আলাউদ্দিন ও মহম্মদ সিরাজউদ্দিনকে গ্রেফতার করা হয়েছে। এঁরা সম্পর্কে নিখাতের কাকা শ্বশুর বলে জানা গিয়েছে। এ ছাড়া অভিযুক্তের তালিকায় থাকা মুনিরা বেগম গৃহবধূর শাশুড়ি।

গৃহবধূকে প্রায় ৯০ শতাংশ দগ্ধ অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তিনি এনআরএস হাসপাতালে চিকিৎসাধীন। তাঁর বয়ান থেকে পুলিশ জানতে পেরেছে ১০ জুলাই অর্থাৎ রবিবার দুপুর দেড়টা নাগাদ ওই ঘটনা ঘটে। ওই মহিলার গায়ে কেরোসিন তেল ঢেলে দেওয়া হয় বলে অভিযোগ। তাঁদের বাড়িতে বিদ্যুৎ সংযোগ কেটে দেওয়া হয়েছিল। সেই ইস্যুতে অশান্তি চলছিল বলে জানা গিয়েছে। গৃহবধূর পরিবারের অভিযোগ, সেই অশান্তি এতটাই চরমে পৌঁছয় যে, গৃহবধূকে মারতে উদ্যত হয় পরিবার। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। গৃহবধূর বয়ানও নেওয়া হয়েছে। এখনও চলছে ঘটনার তদন্ত।

গৃহবধূর ওপর শ্বশুরবাড়ির অত্যাচারের অভিযোগ এ রাজ্যে নতুন নয়। সমাজ বিভিন্ন ক্ষেত্রে বেশ কয়েক ধাপ এগিয়ে গেলেও এই ধরনের ঘটনা এখনও ঘটেই চলেছে। সম্প্রতি নরেন্দ্রপুরে দক্ষিণ ২৪ পরগনার নরেন্দ্রপুরে এমনই এক ছবি ধরা পড়ে। পূজা নামে এক গৃহবধূকে খুনের অভিযোগ ওঠে স্বামীর বিরুদ্ধে। সে ক্ষেত্রেও অত্যাচারের অভিযোগ উঠেছে স্বামী ও শ্বশুরবাড়ির বিরুদ্ধে। গৃহবধূকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করেন এলাকাবাসী।