মা উড়ালপুলে বাইক দুর্ঘটনায় মৃত্যু পুলিশ অফিসারের

ফের মা উড়ালপুলে পথ দুর্ঘটনা। এবার প্রাণ হারালেন এক পুলিশ অফিসার। মৃতের নান সৌভিক দাস। হাওড়া সিটি পুলিশের সাব-ইন্সপেক্টর পদে কর্মরত ছিলেন তিনি।

মা উড়ালপুলে বাইক দুর্ঘটনায় মৃত্যু পুলিশ অফিসারের
প্রতীকী ছবি
Follow Us:
| Updated on: Jun 08, 2021 | 11:11 PM

কলকাতা: ফের মা উড়ালপুলে পথ দুর্ঘটনা। এবার প্রাণ হারালেন এক পুলিশ অফিসার। মৃতের নান সৌভিক দাস। হাওড়া সিটি পুলিশের সাব-ইন্সপেক্টর পদে কর্মরত ছিলেন তিনি।

জানা গিয়েছে, এজেসি বোস হয়ে হয়ে পার্ক সার্কাসের সেভেন পয়েন্টে মা উড়ালপুলের ওঠার মুখে একটি মোটর বাইক আচমকা নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। সেখান থেকে ছিটকে পড়েন বাইক চালক। খবর পেয়ে সঙ্গে সঙ্গে তাঁকে উদ্ধার করেন ট্র্যাফিক পুলিশরা। তাঁকে উদ্ধার করে এসএসকেএমে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

পরে ওই বাইক চালকের পরিচয় মেলে। জানা যায়, তিনি হাওড়া সিটি পুলিশের সাব-ইন্সপেক্টর শৌভিক দাস। বাড়ি সোনারপুরে। হাওড়া থেকে ডিউটি সেরে বাড়ি ফেরার পথে মা ফ্লাইওভার এর উপরে পার্কসার্কাসের কাছে ধাক্কা খায় তাঁর বাইক। রাস্তার পাশে ডিভাইডারে ধাক্কা মেরে বাইক থেকে ছিটকে পড়েন তিনি।

আরও পড়ুন: ‘বাড়ির লোক তো ত্রিপল চুরিতে অভিযুক্ত’, শুভেন্দুর ‘লেভেল’ জানতে চেয়ে তোপ অভিষেকের 

কিন্তু কীভাবে এই দুর্ঘটনা হল তা এখনও স্পষ্ট নয়। দুর্ঘটনার কারণ জানতে ফ্লাইওভারের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে পুলিশ। দুর্ঘটনাগ্রস্ত বাইকটিকে উদ্ধার করে বেনিয়াপুকুর থানার পুলিশ।