SLST Recruitment: হকের চাকরির দাবিতে মাথা মুড়িয়েছিলেন, এবার ৪০ ডিগ্রিতে বিক্ষোভের মাঝেই অসুস্থ রাসমণি

SLST Recruitment: এদিন বিক্ষোভের মাঝেই অসুস্থ হয়ে পড়েন চাকরিপ্রার্থী রাসমণি পাত্র। এর আগে চাকরির দাবিতে ধর্মতলায় নিজের মাথা ন্যাড়া করেছিলেন তিনি। এরপর অসুস্থ হয়ে পড়েন বিল্ব ঘোষ ও তনয়া বিশ্বাস, শর্মিষ্ঠা দাস বারিক নামে আরও তিন চাকরিপ্রার্থী। এসএসকেএম নিয়ে যাওয়া হয় তাঁদের।

SLST Recruitment: হকের চাকরির দাবিতে মাথা মুড়িয়েছিলেন, এবার ৪০ ডিগ্রিতে বিক্ষোভের মাঝেই অসুস্থ রাসমণি
অসুস্থ চাকরি প্রার্থীরাImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 16, 2024 | 4:46 PM

কলকাতা: ১১২৯ দিন ধরে আন্দোলন চলছে, শুধুই প্রতিশ্রুতি আর প্রতিশ্রুতি। নিয়োগের কোনও নাম-গন্ধ নেই। নিয়োগ হবে কবে? এই প্রশ্ন করতে করতে কার্যত ক্লান্ত হয়ে পড়েছেন চাকরি প্রার্থীরা। তবু হকের চাকরির লড়াই থামেনি এখনও। মঙ্গলবার প্রবল গরমের মধ্য়েই রাস্তায় নেমেছিলেন চাকরিপ্রার্থীদের একটা অংশ। লোকসভা নির্বাচন শুরু হওয়ার আগে ভোটপ্রার্থীদের কাছে প্রশ্ন তুলে সুবোধ মল্লিক স্কোয়ার থেকে গান্ধীমূর্তির পাদদেশ পর্যন্ত মিছিল করেন তাঁরা। এসএলএসটি নবম-দশমের চাকরি প্রার্থীরা এদিন যখন বিক্ষোভ দেখাচ্ছিলেন, তখন মাথার ওপর চড়া রোদ আর প্রবল গরম। সেই গরমেই অসুস্থ হয়ে পড়েন একের পর এক চাকরি প্রার্থী।

এদিন বিক্ষোভের মাঝেই অসুস্থ হয়ে পড়েন চাকরিপ্রার্থী রাসমণি পাত্র। এর আগে চাকরির দাবিতে ধর্মতলায় নিজের মাথা ন্যাড়া করেছিলেন তিনি। এরপর অসুস্থ হয়ে পড়েন বিল্ব ঘোষ ও তনয়া বিশ্বাস, শর্মিষ্ঠা দাস বারিক নামে আরও তিন চাকরিপ্রার্থী। এসএসকেএম নিয়ে যাওয়া হয় তাঁদের। এদিন দুপুরে আলিপুরের তাপমাত্রা ছিল প্রায় ৩৯.৪ ডিগ্রি সেলসিয়াস। কোথাও কোথাও তাপমাত্রা ৪০ ডিগ্রিও পার করে গিয়েছিল এদিন। সেই কারণেই অসুস্থ হয়ে পড়েন ওই চাকরি প্রার্থীরা।

চাকরি প্রার্থীদের দাবি, আইনি জটিলতায় নিয়োগ আটকে আছে, এ কথা সত্যি নয়। সরকার এ কথা বলে যে যুক্তি দিচ্ছে, সেটা ঠিক নয় বলেই দাবি তাঁদের।