Kanchan Mullick in High Court: আদালতের নির্দেশও মানছেন না পিঙ্কি! স্ত্রী-র বিরুদ্ধে হাইকোর্টের দ্বারস্থ কাঞ্চন

Kanchan Mullick in High Court: গত বছর থেকেই কাঞ্চন ও পিঙ্কির বিচ্ছেদের মামলা চলছে। তারপর থেকে ছেলে পিঙ্কির সঙ্গেই থাকেন বলে অভিযোগ অভিনেতা তথা বিধায়কের।

Kanchan Mullick in High Court: আদালতের নির্দেশও মানছেন না পিঙ্কি! স্ত্রী-র বিরুদ্ধে হাইকোর্টের দ্বারস্থ কাঞ্চন
পিঙ্কির বিরুদ্ধে মামলা কাঞ্চনের
Follow Us:
| Edited By: | Updated on: Jun 08, 2022 | 4:12 PM

কলকাতা : দুজনেই টলিউডের পরিচিত মুখ। দীর্ঘদিন ধরে স্বামী- স্ত্রী হিসেবে দেখা গিয়েছে তাঁদের। কিন্তু তৃতীয় ব্যক্তির উপস্থিতি নিয়ে জল্পনা সামনে আসার পরই তাল কাটে। শুরু হয় বিচ্ছেদের মামলা। বর্তমানে তৃণমূল বিধায়ক তথা অভিনেতা কাঞ্চন মল্লিকের বিরুদ্ধে একের পর এক তোপ দাগেন পিঙ্কি বন্দ্যোপাধ্যায়। বিচ্ছেদের মামলাও চলছে তাঁদের। এবার ফের স্ত্রী-র বিরুদ্ধে অভিযোগ তুলে আদালতের দ্বারস্থ হলেন কাঞ্চন। আদালত অবমাননার অভিযোগ তোলা হয়েছে পিঙ্কির বিরুদ্ধে।

বুধবারই আদালতের দ্বারস্থ হয়েছেন অভিনেতা- বিধায়ক কাঞ্চন মল্লিক। তাঁর দাবি, নিম্ন আদালত নির্দেশ দেওয়া সত্ত্বেও ছেলের সঙ্গে দেখা করার ব্যবস্থা করেননি পিঙ্কি। কাঞ্চন তাঁর ছেলের সঙ্গে দেখা করতে পারছেন না বলে জানিয়েছেন।

২০২১-এ কাঞ্চন মল্লিক ও পিঙ্কি বন্দ্যোপাধ্য়ায়ের ডিভোর্সের মামলা দায়ের হয় আলিপুর আদালতে। ছেলের  সঙ্গে দেখা করা নিয়েও মামলা দায়ের হয়েছিল। তাতে আদালত নির্দেশ দেয়, আইনজীবী কল্লোল বসুর চেম্বারে ছেলের সঙ্গে দেখা করতে পারবেন কাঞ্চন মল্লিক। তবে তা না মেনে পিঙ্কি ছেলেকে নিয়ে যান তাঁর আত্মীয়া সাবিত্রী চট্টোপাধ্যায়ের বাড়িতে নিয়ে চলে যান। এই মর্মেই  পিঙ্কির বিরুদ্ধে আদালত অবমাননার অভিযোগ এনে হাইকোর্টের দ্বারস্থ হয়েছেন তৃণমূল বিধায়ক। বিচারপতি বিশ্বজিত বসুর বেঞ্চে এই মামলা দায়ের হয়েছে। আগামী ২৮ জুন এই মামলার পরবর্তী শুনানি রয়েছে।

গত বছর কাঞ্চন-পিঙ্কির দাম্পত্য কলহ প্রকাশ্যে আসে। পিঙ্কির বিরুদ্ধে গুরুতর অভিযোগ তুলে চেতলা থানায় এফআইআর করেছিলেন উত্তরপাড়ার বিধায়ক কাঞ্চন। অন্যদিকে, পিঙ্কি তাঁর স্বামী কাঞ্চন মল্লিক ও তাঁর বান্ধবী শ্রীময়ী চট্টরাজের বিরুদ্ধে আক্রমণের অভিযোগ এনেছিলেন। সংবাদমাধ্যমে মুখ খোলায় হুমকি দেওয়া হচ্ছে বলেও অভিযোগে জানিয়েছিলেন পিঙ্কি। নিউ আলিপুর থানায় কাঞ্চন মল্লিক ও শ্রীময়ীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছিলেন পিঙ্কি। বিধায়ক দাবি করেছিলেন, পিঙ্কিই নাকি তাঁকে এবং শ্রীময়ী চট্টরাজকে আক্রমণ করেন। এবার সেই কলহের রেশ ধরেই হল আরও একটি মামলা।