Kasba: সন্ধ্যায় সিরিয়ালে ব্যস্ত বাড়ির লোকেরা, খাস কলকাতায় দুঃসাহসিক চুরি

Kasba: অভিযোগকারীদের অনুমান, সন্ধ্যা ৭টা থেকে ৮টার মধ্যে এই ঘটনা ঘটেছে। সেই সময় দোতলায় বাড়ির কোনও সদস্য ছিলেন না।

Kasba: সন্ধ্যায় সিরিয়ালে ব্যস্ত বাড়ির লোকেরা, খাস কলকাতায় দুঃসাহসিক চুরি
এভাবেই আলমারির তালা ভেঙে চুরি করা হয়েছে। ছবি সমর দাস।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 17, 2022 | 12:13 AM

কলকাতা: ভর সন্ধ্যা। বাড়ির সদস্যরা টেলিভিশনে সিরিয়াল দেখতে ব্যস্ত। ওদিকে বাড়ির দরজার তালা ভেঙে লক্ষাধিক টাকা লুঠ করে নিয়ে পালাল দুষ্কৃতীরা। সঙ্গে বহুমূল্য সোনার গয়নাও। রবিবার সন্ধ্যায় খাস কলকাতায় এই ঘটনা ঘটেছে। ঘটনাস্থল কসবা থানা এলাকার কলুপাড়া। এমন ঘটনায় মাথায় বাজ পরিবারের লোকজনের। কসবা থানা এলাকার ১৫ ই কলুপাড়া লেন। সেখানেই বাড়ি গোপাল হালদারের। তাঁরই বাড়ির ছাদ হয়ে ঘরে ঢুকে লুঠপাট চালানো হয় বলে অভিযোগ।

জানা গিয়েছে, সন্ধ্যার পর থেকে সিরিয়ালে মশগুল ছিল পরিবারের লোকজন। গোপাল হালদার, তাঁর স্ত্রী ও ছেলে বেরিয়েছিলেন। মা, বোন নিচের ঘরে ছিলেন। সেই সুযোগেই বাড়িতে হানা দেয় দুষ্কৃতীরা। বাড়িটি তিন তলা। অভিযোগ, তিনতলার ছাদ থেকে দোতলার ঘরের দরজার হ্যাশবোল্ড ভেঙে ঘরে ঢোকে। এরপর নগদ প্রায় তিন লক্ষ টাকা ও প্রায় আড়াই লক্ষ টাকা মূল্যের সোনার গয়না নিয়ে পালিয়ে যায়। কসবা থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে অভিযোগকারী পরিবারের তরফে।

অভিযোগকারীদের অনুমান, সন্ধ্যা ৭টা থেকে ৮টার মধ্যে এই ঘটনা ঘটেছে। সেই সময় দোতলায় বাড়ির কোনও সদস্য ছিলেন না। সকলেই এক তলার ঘরে বসে টিভিতে সিরিয়াল দেখছিলেন। আটটার পর বাড়িরই একজন দোতলায় ওঠেন। সেখানে গিয়ে তাঁর কপালে চোখ ওঠার জোগাড় হয়। দেখেন সেখানে একটি গেট রয়েছে যার তালা ভাঙা।

এরপরই ঘরে ঢুকে দেখেন আলমারি তছনছ করা। ভাঙা হয়েছে আলমারির দেরাজও। ঘরের সমস্ত কিছু লণ্ডভণ্ড অবস্থায় পড়ে রয়েছে। বাড়ির কর্তা গোপাল হালদার বলেন, “আটটা নাগাদ ছেলে উপরের ঘরে যায়। উঠে দেখে দরজা খোলা। আলমারিও খোলা। ভিতরের যে লকার সেটাও ভাঙা। আমি, আমার ছেলে, বউ বাড়িতে ছিলাম না। বাইরে বেরিয়েছিলাম কাজে। নিচের ঘরে মা, বোন আর ভাগ্নি ছিল। ওরা টিভি দেখছিল। এরপর আমরা বাড়িতে ফিরি। ছেলে প্রথম উপরে আসে। এসে দেখে এই অবস্থা।”

আরও পড়ুন: Covid Test: রিপোর্ট পজিটিভ এলেই ফোন বন্ধ! করা যাচ্ছে না স্যানিটাইজেশন, বেজায় চাপে পুরসভা