Khidirpur: পানের পিক ফেলা নিয়ে ঝামেলা, খিদিরপুরে উত্তরপ্রদেশের যুবককে গণপিটুনি

Khidirpur: সোমবার রাতে খিদিরপুরের ওই গেস্ট হাউজে ভিন রাজ্যের কয়েকজন যুবকের সঙ্গে গেস্ট হাউজের সামনে বসে থাকা কয়েকজনের ঝামেলা হয়।  গেস্ট হাউজ কর্তৃপক্ষের বক্তব্য, তাঁদের এক গেস্টের পানের পিক ফেলতে বাইরে যান। সে সময়ে কারোর সঙ্গে ধাক্কা লাগে। তা নিয়ে ঝামেলা।

Khidirpur: পানের পিক ফেলা নিয়ে ঝামেলা, খিদিরপুরে উত্তরপ্রদেশের যুবককে গণপিটুনি
খিদিরপুরে গণপিটুনির অভিযোগImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 03, 2024 | 1:31 PM

কলকাতা: রাজ্যে একাধিক গণপিটুনির অভিযোগ উঠেছে। এবার খাস কলকাতাতেই গণপিটুনির অভিযোগ। খিদিরপুরে এক গেস্ট হাউজের সামনে এক যুবককে বেধড়ক মারধরের অভিযোগ উঠেছে। জানা গিয়েছে, ওই যুবক উত্তরপ্রদেশের বাসিন্দা। পুলিশের বিরুদ্ধে নিষ্ক্রিয়তার অভিযোগ তুলেছে গেস্ট হাউজ কর্তৃপক্ষ। আহতরা ইকবালপুর হাসপাতালে ভর্তি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সোমবার রাতে খিদিরপুরের ওই গেস্ট হাউজে ভিন রাজ্যের কয়েকজন যুবকের সঙ্গে গেস্ট হাউজের সামনে বসে থাকা কয়েকজনের ঝামেলা হয়।  গেস্ট হাউজ কর্তৃপক্ষের বক্তব্য, তাঁদের এক গেস্টের পানের পিক ফেলতে বাইরে যান। সে সময়ে কারোর সঙ্গে ধাক্কা লাগে। তা নিয়ে ঝামেলা। তাঁর বক্তব্য, “আমাদের গেস্ট ওদের সরিও বলেছিলেন। লোকাল একটা ছেলে থাপ্পড় মারে। তারপর আমাদের গেস্টও মারে। এরপর লোকাল ছেলেটা বাবুবাজার চলে যায়। ওখান থেকে দশ বারো জন ছেলে এনে ওর ওপর হামলা চালায়। ”  অভিযোগ, গেস্ট হাউজের ভিতরে ঢুকে দরজা ভেঙে আক্রান্ত যুবককে টেনে বার করে এনে মারধর করা হয়। কাচের থালা, গ্লাস সব দিয়ে মারা হয়।

যদিও পুলিশের বিরুদ্ধে নিষ্ক্রিয়তার অভিযোগ তুলেছেন গেস্ট হাউজের ম্যানেজার। তাঁর বক্তব্য, পুলিশ গোটা ঘটনার সিসিটিভি ফুটেজ দেখেছে। কিন্তু স্থানীয় ছেলেদের সামনে নিয়েই সেই ফুটেজ দেখেছেন।

উল্টোদিকে গেস্ট হাউজের মালিকের বিপক্ষের লোকজনের বক্তব্য,  ম্যানেজার প্রোমোটার। তিনি একটি বেআইনি নির্মাণ করছিলেন। সেই সময় এলাকার লোকজন পুলিশকে খবর দিলে পুলিশ গিয়ে নির্মাণ বন্ধ করে দেয়।