প্রাক্তন প্রেমিকাকে ‘ধর্ষণ’, গ্রেফতার ইঞ্জিনিয়ারিং পড়ুয়া

Regent Park Rape: তরুণীর অন্যত্র বিয়ে ঠিক হয়। কিছুদিন আগে গল্ফগ্রিন এলাকায় আলাদা ফ্ল্যাট ভাড়া নিয়ে চলে যান তরুণী ।

প্রাক্তন প্রেমিকাকে 'ধর্ষণ', গ্রেফতার ইঞ্জিনিয়ারিং পড়ুয়া
নিজস্ব চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Jul 14, 2021 | 1:30 PM

কলকাতা: ধর্ষণের অভিযোগে গ্রেফতার ইঞ্জিনিয়ার পড়ুয়া। প্রতিবেশী তরুণীকে ধর্ষণের অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। রিজেন্ট পার্ক (Regent Park) থানায় অভিযোগ দায়ের করেছেন ওই তরুণী। গ্রেফতার অভিযুক্ত যুবক।

বিহারের মুঙ্গেরের বাসিন্দা সরফরাজ কলকাতায় ইঞ্জিনিয়রিং পড়তে এসেছিলেন। হরিদেবপুরে ফ্ল্যাট ভাড়া করে থাকতে শুরু করেন। প্রতিবেশি তরুণীর সঙ্গে আলাপ হয় তাঁর। এরপর ঘনিষ্ঠতা। ২০১৯ সাল থেকে সম্পর্ক। কিন্তু ২০২০ সালে লকডাউন শুরু হওয়ার সময় থেকেই তরুণী সঙ্গে দূরত্ব বাড়াতে শুরু করে।

তরুণীর অন্যত্র বিয়ে ঠিক হয়। কিছুদিন আগে গল্ফগ্রিন এলাকায় আলাদা ফ্ল্যাট ভাড়া নিয়ে চলে যান তরুণী । সরফরাজও তারপর কুদঘাট মেট্রোর কাছে মেস ভাড়া নেন। সম্পর্কের বিচ্ছেদ মেনে নিতে পারেন নি সরফরাজ।

অভিযোগ, এরপর থেকেই শুরু হয় আক্রোশ। সেই আক্রোশের বশে শেষবারের মতো দেখা করার অছিলায় তরুণীকে নিজের মেসে ডেকে নিয়ে যান। সেখানেই তরুণীকে ধর্ষণ করেন বলে অভিযোগ। তরুণী থানায় ধর্ষণের অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয়েছে সরফরাজকে। ইতিমধ্যে তরুণীকে শারীরিক পরীক্ষার জন্য নিয়ে যাওয়া হয়েছে। আরও পড়ুন: মর্নিং ওয়াকে বেরিয়ে ময়দানে ছিনতাইবাজের পাল্লায়, যুবককে ছুরির কোপ!