মর্নিং ওয়াকে বেরিয়ে ময়দানে ছিনতাইবাজের পাল্লায়, যুবককে ছুরির কোপ!

Maidan: প্রত্যক্ষদর্শীদের আরেকটি অংশ জানাচ্ছে, স্কুটিতে মূলত দু'জন ছিলেন। পিছনে বসে থাকা ব্যক্তিই ছুরি দিয়ে হরগোবিন্দের হাতে-পায়ে আঘাত করেন।

মর্নিং ওয়াকে বেরিয়ে ময়দানে ছিনতাইবাজের পাল্লায়, যুবককে ছুরির কোপ!
ফাইল ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Jul 14, 2021 | 10:56 AM

কলকাতা: প্রাতঃভ্রমণকারীকে ছুরির কোপ মেরে ছিনতাইয়ের অভিযোগ। বুধবার সকাল সাড়ে পাঁচটায় ঘটনাটি ঘটে খোদ কলকাতার বুকে ময়দান (Maidan) এলাকায় ।

ময়দানে প্রাতঃভ্রমণে বেরিয়েছিলেন বড়বাজারের বছর পঁচিশের যুবক হরগোবিন্দ ব্যাস। প্রত্যক্ষদর্শীদের বয়ান অনুয়ায়ী, এক ব্যক্তি স্কুটিতে পিছন থেকে আসেন। অতর্কিতে হরগোবিন্দের ওপর ছুরি দিয়ে হামলা চালান। তাঁকে এলোপাথাড়ি কোপান। রক্তাক্ত হয়ে হরগোবিন্দ মাটিতে পড়ে গেলে, তাঁর কাছে থাকা মোবাইল, টাকা, সোনার চেন নিয়ে চম্পট দেন স্কুটিচালক।

রক্তাক্ত অবস্থায় হরগোবিন্দকে উদ্ধার করে এসএসকেএম হাসপাতালে ভর্তি করানো হয়। চিকিত্সকরা জানিয়েছেন, হরগোবিন্দের অবস্থা স্থিতিশীল। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

প্রাতঃভ্রমণকারীদের আরও অভিযোগ, ওই দুই স্কুটি আরোহী হরপ্রত্যক্ষদর্শীদের আরেকটি অংশ জানাচ্ছে, স্কুটিতে মূলত দু’জন ছিলেন। পিছনে বসে থাকা ব্যক্তিই ছুরি দিয়ে হরগোবিন্দের হাতে-পায়ে আঘাত করেন।গোবিন্দের ওপর হামলার পর আরও একজনের ব্যাগ ছিনতাইয়ের চেষ্টা করেছিলেন। কিন্তু সময় মতো ওই ব্যক্তি সতর্ক হয়ে যাওয়ায়, তা তাঁরা পারেননি। অভিযুক্তদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। তবে এই ধরনের ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে প্রাতঃভ্রমণকারীদের মধ্যে।

বেশ কয়েক বছর আগে প্রাতঃভ্রমণকারীদের ওপর হামলা ও ছিনতাইয়ের একাধিক অভিযোগ উঠছিল। সে সময় শহর জুড়ে কড়া পদক্ষেপ করে কলকাতা পুলিশ। শুরু হয়েছিল বিশেষ নজরদারিও। কিন্তু ফের এই ধরনের ঘটনায় নতুন করে প্রাতঃভ্রমণকারীদের মধ্যে আতঙ্ক ছড়িয়েছে। আরও পড়ুন: খাটের ওপর বৃদ্ধের পচাগলা দেহ, আগলে বসে স্ত্রী-মেয়ে! বাগবাজারে ফিরল রবিনসন স্ট্রিটের স্মৃতি