বাসের কোণার সিটে বসেছিলেন, উর্দিধারীদের দেখতেই বাইরে এক দৃষ্টিতে নজর! ডানকুনিতে STF-র জালে মুঙ্গেরের অস্ত্র কারবারি

Arms Recovered: শুক্রবার ভোর রাতে অভিযান চালায় এসটিএফ। ডানকুনিতে একটি বাস থামিয়ে তল্লাশি চালাতে থাকেন তদন্তকারীরা।

বাসের কোণার সিটে বসেছিলেন, উর্দিধারীদের দেখতেই বাইরে এক দৃষ্টিতে নজর! ডানকুনিতে STF-র জালে মুঙ্গেরের অস্ত্র কারবারি
উদ্ধার হওয়া অস্ত্র
Follow Us:
| Edited By: | Updated on: Aug 06, 2021 | 1:20 PM

কলকাতা: রাজ্য পুলিশের স্পেশাল টাস্ক ফোর্সের হাতে গ্রেফতার বেআইনি অস্ত্রের কারবারি (Arms Recovered)। ডানকুনি টোল প্লাজা থেকে ৬টি অস্ত্র ও কার্তুজ-সহ তাকে গ্রেফতার করা হয়েছে। উদ্ধার হওয়া অস্ত্রের মধ্যে রয়েছে একটি নাইন এমএম কারবাইন ও ৫টি পিস্তল। এসটিএফ জানাচ্ছে, মুঙ্গের থেকে অস্ত্র ও কার্তুজ আনা হচ্ছিল।

গোপন সূত্রে খবর পেয়ে, শুক্রবার ভোর রাতে অভিযান চালায় এসটিএফ। ডানকুনিতে একটি বাস থামিয়ে তল্লাশি চালাতে থাকেন তদন্তকারীরা। তখনই ওই ধৃত অন্য কোনও দিকে নজর না দিয়ে বাইরের দিকে এক দৃষ্টিতে তাকিয়ে থাকেন। ধৃতের কাছে একটি ব্যাগ ছিল। তদন্তকারীরা নিয়মমাফিক  প্রশ্ন করেন। সন্তোষজনক উত্তর দিতে পারেননি যুবক। তারপর তাঁর ব্যাগে তল্লাশি চালানো হয়। উদ্ধার হয় বিপুল পরিমাণ আগ্নেয়াস্ত্র।

মুঙ্গেরের বাসিন্দাকে গ্রেফতার করা হয়। অস্ত্র পাচারকারি হিসাবে কাজ করতেন ওই যুবক। এই চক্রে আর কারা আছে, জানতে ধৃতকে ম্যারাথন জেরা করা হচ্ছে বলে পুলিশ সূত্রে খবর। এই অস্ত্র ওই যুবক কলকাতায় কাদের কাছে দিতে আসছিলেন, তারও খোঁজ চলছে।

তদন্তকারীরা জানিয়েছেন, ব্যাক প্যাকে অস্ত্র রাখা ছিল। বাসে লাগেজ রাখার জায়গা ছিল না। অনান্য যাত্রীদের সঙ্গে বিহার থেকে আসছিলেন ওই যুবক। জানা গিয়েছে, আসানসোল বা পশ্চিম বর্ধমানের খনি অঞ্চলে যাচ্ছিল এই কার্বাইন। আরও পড়ুন: শহরে ফের ভুয়ো আইপিএস-এর হদিশ! পদস্থ অফিসারের ছবি ব্যবহার করে অ্যাকাউন্ট খুলে তোলাবাজি