Salman Khan in Kolkata: রাত পোহালেই কলকাতায় অনুষ্ঠান সলমানের, ‘ভাইজানের’ নিরাপত্তায় ৭০০ পুলিশ

Salman Khan: নিরাপত্তা ব্যবস্থায় কোথাও কোনও খামতি রাখছে না পুলিশ। আগামিকাল সলমান খানের নিরাপত্তার জন্য দায়িত্বে থাকছেন একজন অ্যাডিশনাল পুলিশ কমিশনার এবং দুইজন জয়েন্ট পুলিশ কমিশনার পদমর্যাদার অফিসার।

Salman Khan in Kolkata: রাত পোহালেই কলকাতায় অনুষ্ঠান সলমানের, 'ভাইজানের' নিরাপত্তায় ৭০০ পুলিশ
সলমন খান
Follow Us:
| Edited By: | Updated on: May 12, 2023 | 11:42 PM

কলকাতা: বহু বছর পর আবার কলকাতায় আসছেন ‘ভাইজান’ সলমান খান (Salman Khan)। ২০০৯ সালের পর আবার ২০২৩ সালে। এক যুগেরও বেশি সময় পর আবার কলকাতায় সলমান। শনিবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গেও দেখা করার কথা রয়েছে তাঁর। সলমানের কলকাতায় আসা নিয়ে ইতিমধ্যেই কড়া নিরাপত্তার বন্দোবস্ত করে ফেলেছে কলকাতা পুলিশ। নিরাপত্তা ব্যবস্থায় কোথাও কোনও খামতি রাখছে না পুলিশ। আগামিকাল সলমান খানের নিরাপত্তার জন্য দায়িত্বে থাকছেন একজন অ্যাডিশনাল পুলিশ কমিশনার এবং দুইজন জয়েন্ট পুলিশ কমিশনার পদমর্যাদার অফিসার। কড়া নিরাপত্তা বলয় তৈরি করতে চাইছে কলকাতা পুলিশ। ডিসি পদমর্যাদার ছয় জন অফিসারকেও আগামিকাল সলমান খানের নিরাপত্তার জন্য প্রস্তুত রাখা হচ্ছে। নজরদারি ও নিরাপত্তা ব্যবস্থায় কোনও খামতি রাখতে চাইছে না লালবাজার।

কলকাতায় এসে আলিপুর চত্বরের এক পাঁচতারা হোটেলে উঠবেন সলমান। সলমান খানের নিরাপত্তার জন্য সেখানে গোটা চত্বরের সিসিটিভি ক্যামেরায় আরও কড়া নজর রাখবে ওই হোটেল কর্তৃপক্ষ। গোটা হোটেল চত্বর মুড়ে ফেলা হয়েছে। আগামিকাল কলকাতায় ইস্টবেঙ্গল ক্লাবের মাঠে একটি অনুষ্ঠান করার কথা রয়েছে সলমানের। তাঁকে দেখতে প্রায় ১৬ হাজার ভক্ত ও অনুরাগীর ভিড় হতে পারে বলে অনুমান করছে পুলিশ। কোথাও যাতে কোনও অপ্রীতিকর ঘটনা না ঘটে, তা নিশ্চিত করতে প্রায় ৭০০ পুলিশকর্মী মোতায়েন করা হবে বলে লালবাজার সূত্র মারফত জানা যাচ্ছে।

আগামিকাল ইস্টবেঙ্গল ক্লাবের মাঠে শুধু সলমানই নন, সেই সঙ্গে পারফর্ম করতে দেখা যাবে জ্যাকলিন ফার্নান্ডেজ, সোনাক্ষী সিনহাদেরও। ইতিমধ্যেই কলকাতায় পৌঁছে গিয়েছেন জ্যাকলিন। শুক্রবার সন্ধেয় ইস্টবেঙ্গল ক্লাবের মাঠেও যান তিনি। ইস্টবেঙ্গলের মাঠে আগামিকালের মেগা ইভেন্টের জন্য ইতিমধ্যেই সবরকম প্রস্তুতি নেওয়া হয়ে গিয়েছে। মঞ্চ বাঁধা থেকে শুরু করে দর্শকাসন, সবই প্রস্তুত। আগামিকালের অনুষ্ঠানের জন্য টিকিটের সর্বোচ্চ দাম উঠেছে ৩ লাখ টাকা।