Maheshtala Accident: উড়ালপুলে দাঁড়িয়ে ফোনে কথা বলছিলেন, পিছন থেকে গাড়ির ধাক্কায় মৃত্যু ব্যক্তির

Maheshtala Accident: জানা গিয়েছে, মহেশতলা সম্প্রীতি উড়ালপুলের উপরে বাটা মোড়ের কাছে একজন স্কুটি চালক যাচ্ছিলেন। মাঝ রাস্তায় আচমকাই খারাপ হয়ে যায় তাঁর গাড়ি। এরপর ওই চালক রাস্তার ধারে দাঁড়িয়ে ফোনে কথা বলতে থাকেন। অভিযোগ, সেই সময় কলকাতার দিক থেকে আশা কোনও একটি গাড়ি ধাক্কা মারে স্কুটি চালককে।

Maheshtala Accident: উড়ালপুলে দাঁড়িয়ে ফোনে কথা বলছিলেন, পিছন থেকে গাড়ির ধাক্কায় মৃত্যু ব্যক্তির
মহেশতলায় দুর্ঘটনাImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Nov 30, 2023 | 9:48 AM

মহেশতলা: সাত সকালে মর্মান্তিক মৃত্যু। উড়ালপুরের ধারে দাঁড়িয়ে থাকা একটি স্কুটি চালককে ধাক্কা চারচাকার। রক্তাক্ত অবস্থায় ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন ওই স্কুটির চালক। পরে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

জানা গিয়েছে, মহেশতলা সম্প্রীতি উড়ালপুলের উপরে বাটা মোড়ের কাছে একজন স্কুটি চালক যাচ্ছিলেন। মাঝ রাস্তায় আচমকাই খারাপ হয়ে যায় তাঁর গাড়ি। এরপর ওই চালক রাস্তার ধারে দাঁড়িয়ে ফোনে কথা বলতে থাকেন। অভিযোগ, সেই সময় কলকাতার দিক থেকে আশা কোনও একটি গাড়ি ধাক্কা মারে স্কুটি চালককে।

রক্তাক্ত অবস্থায় ঘটনাস্থলে উঠে লুটিয়ে পড়ে স্কুটি চালক। খবর পেয়ে ঘটনাস্থলে মহেশতলা থানা ও ট্রাফিক গার্ডের পুলিশ পৌঁছয় ঘটনাস্থলে। তাঁকে উদ্ধার করে বেহালার বিদ্যাসাগর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করে। স্কুটিটিকে নিয়ে যাওয়া হয় থানায়। ঘাতক গাড়ির উদ্দেশ্যে খোঁজ চালাচ্ছে পুলিশ। মৃত ব্যক্তির নাম বা পরিচয় এখনো জানা যায়নি।